ডিবির সঙ্গে গোলাগুলিতে ডাকাত লিপু নিহত

সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৩:০৮ এএম, ২০ জুন ২০১৯ বৃহস্পতিবার

ডিবির সঙ্গে গোলাগুলিতে ডাকাত লিপু নিহত

নারায়ণগঞ্জের ফতুল্লায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ডাকাতদের ‘বন্ধুকযুদ্ধে’ লিপু (৩০) নামে এক ডাকাত নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

বৃহস্পিতবার ২০ জুন ভোরে ফতুল্লার দাপা বালুর মাঠ এলাকায় ওই ঘটনা ঘটে।

নিহত লিপু পিলকুনি এলাকার মৃত শামসুল হকের ছেলে। তার বিরুদ্ধে মাদক ব্যবসা ও ডাকাতি সহ ১৫টি মামলা রয়েছে।

ডিবি পুলিশের পরিদর্শক এনামুল হক জানান, বুধবার লিপুকে গ্রেফতারের পর রাতে মাদক ও অস্ত্র উদ্ধারে তার দেওয়া তথ্য অনুযায়ী অভিযান চালায় ডিবির একটি দল। দাপা বালুর মাঠ এলাকায় পৌছালে লিপুর সহযোগীরা তাকে ছিনিয়ে নিতে পুলিশক্ষে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। তখন আত্মরক্ষার্থে পুলিশও পাল্টাগুলি ছুড়ে। গোলাগুলি এক পর্যায়ে লিপুর সহযোগিরা পালিয়ে যায়। এসময় লিপুকে গুলিবিদ্ধ অবস্থায় পরে থাকতে দেখা যায়। গুলিবিদ্ধ অবস্থায় লিপুকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

তিনি আরো জানান, লিপুর এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। সে দীর্ঘদিন ধরে পলাতক ছিল। তার নামে বিভিন্ন থানায় মাদক ব্যবসা সহ ডাকাতির ১৫টি মামলা ছিল। এ ঘটনায় পলাতকদের গ্রেফতারে অভিযান চলছে। এছাড়াও আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও