স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০২:২১ পিএম, ৯ জুলাই ২০১৯ মঙ্গলবার

স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় স্বামী ও স্ত্রীর মৃত্যু হয়েছে। এর মধ্যে স্ত্রীকে পাওয়া গেছে কোপানো রক্তাক্ত জখম অবস্থায়। আর স্বামীর মৃত্যু হয়েছে বিষপানে। পুলিশ ও পরিবারের ধারণা, স্ত্রীকে কুপিয়ে হত্যার পরেই আত্মহত্যা করেছে স্বামী তারা সম্পর্কে মামাতো ফুফাতো ভাই বোন।

মঙ্গলবার ভোরে ফতুল্লার পশ্চিম দেওভোগ আদর্শনগর এলাকায় মোশারফ হোসেনের বাড়িতে এঘটনা ঘটে। আত্মহননকারীর নাম জামাল হোসেন (৩৫)। নিহত স্ত্রী পলি বেগম (২৮) ফকির গার্মেন্টের শ্রমিক। তাদের মধ্যে পলি আক্তার পটুয়াখালীর মীর্জাগঞ্জ থানার ময়দশ্রীনগর এলাকার শাহজাহান শিকদারের মেয়ে ও জামাল হোসেন একই উপজেলার সুবিদখালীর সিদ্দিকুর রহমানের ছেলে।

নিহত পলির ছোট ভাই মাঈনুল ইসলাম জানান, পলির আগের বিয়ে হয়েছিল। সেই সংসারে ছেলে সন্তান রয়েছে। ডিভোর্সের পর জামালকে বিয়ে করে পলি। কয়েকদিন ধরেই জামাল হোসেনের সঙ্গে পলি বেগমের কলহ চলে আসছিল। ইতোপূর্বেও তাদের মধ্যে ঝগড়া হয়। মঙ্গলবার ভোরে জানতে পারি দুইজনের অবস্থা আশংকাজনক। দ্রুত ঘরে গিয়ে দেখি দুইজন পাশাপাশি পড়ে আছে। পলির মুখ ভর্তি রক্ত দাত নাই। আর জামালের মুখ দিয়ে ফেনা বেরুচ্ছে। এসময় আশপাশের লোকজন ডেকে এনে তাদের দুজনকে শহরের ১০০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যাই। সেখানে জরুরী বিভাগের ডাক্তার পলিকে মৃত ঘোষণা করেন। ডাক্তারের পরামর্শে জামালকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু ঘটে।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, সোমবার রাত হতে মঙ্গলবার সকাল পর্যন্ত কোন এক সময়ে হত্যার ঘটনাটি ঘটে। পলির মাথা ও মুখে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এতে প্রচুর রক্তক্ষরণ ঘটে। আঘাতের কারণে পলির কয়েকটি দাত পড়ে গেছে। পরে স্বামী জামাল বিষপান করে আত্মহত্যা করে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও