রূপগঞ্জে চাঁদার টাকা না দেয়ায় বাড়িতে আগুন

রূপগঞ্জ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:৩২ পিএম, ১১ জুলাই ২০১৯ বৃহস্পতিবার

রূপগঞ্জে চাঁদার টাকা না দেয়ায় বাড়িতে আগুন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দাবীকৃত চাঁদার টাকা না দেয়ায় রাতের আঁধারে সন্ত্রাসীরা ব্যবসায়ীর বাড়িতে ভাংচুর করে আগুন ধরিয়ে দিয়েছে বলে জানা গেছে। বুধবার (১০জুলাই) রাত সাড়ে ১১টায় উপজেলার গোলাকান্দাইল ইসলামবাগ কালী এলাকায় সুমনের বাড়িতে ঘটনাটি ঘটেছে।

শাহিদুল ইসলাম ওরফে সুমন মিয়া উপজেলার গোলাকান্দাইল ইসলামবাগ কালী এলাকার মৃত আক্তার হোসেনের ছেলে।

সুমনের মা সাজেদা বেগম জানান, পূর্বশক্রতার জের ধরেই বুধবার রাত ১১টায় ৭ থেকে ৮জন সন্ত্রাসী আমাদের বাড়িতে হামলা চালিয়ে অকথ্য ভাষায় ছেলের নাম ধরে গালিগালাজ করতে থাকে ও মেইন গেইট ভাংচুরের চেষ্টা করে। গেইট ভাংচুরের চেষ্টায় ব্যর্থ হয়ে ভবনের সামনেই আগুন ধরিয়ে দেয়। এতে আমরা ভয়ে চিৎকার শরু করলে আশেপাশের লোকজন ছুটে আসলে তারা পালিয়ে যায়। যাওয়ার সময় সুমনকে তারা মেরে বস্তায় ভরে নদীতে ভাসিয়ে দেয়ার হুমকি দিয়ে চলে যায়।

তিনি আরো জানান, আরিফ, সজিব, ওরায়দুল, ইমন ও রাজু নামে কয়েকজন মিলে দীর্ঘদিন যাবত সুমনের কাছে ২লাখ টাকা চাঁদা দাবী করে আসছিল। প্রাণের ভয়ে সে ৪০হাজার টাকা দিয়েছে। তার পরেও তারা খান্ত হয়নি। তাদের দাবীকৃত অবশিষ্ট টাকা না পেয়ে এ ঘটনা ঘটিয়েছে।

সুমনের মা আরো জানান, তার ছেলে গত ২৯ জুন ঢাকায় যাওয়ার পথে রাস্তা থেকে তুলে নিয়ে যায় এবং আমাকে ফোনে খবর দিয়ে সেখানে নিয়ে যায়। এরপর আমার সামনেই ছেলেকে বেধড়ক মারধর করলে আমি তাদের নগদ ১৮হাজার টাকা দিয়ে সুমনকে ছাড়িয়ে আনি। তারপরও আরো টাকা দিতে হবে এই মর্মে আমার কাছ থেকে খালি স্ট্যাম্পে সাক্ষর করে নেয়। আমি স্ট্যাম্প উদ্ধারে থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ স্ট্যাম্প উদ্ধার করে। এ ঘটনায় তারা আরো ক্ষিপ্ত হয়ে আমার ছেলে শাহিদুলকে মেরে ফেলার জন্য বুধবার এ ঘটনা ঘটিয়েছে। খবর পেয়ে ভুলতা ফাঁড়ি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান জানান, থানায় একটি অভিযোগ পেয়েছি, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবেনা। সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও