পশিদ হত্যা মামলায় একই পরিবারের তিন সদস্য গ্রেপ্তার

আড়াইহাজার করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৫৪ পিএম, ১২ জুলাই ২০১৯ শুক্রবার

পশিদ হত্যা মামলায় একই পরিবারের তিন সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জের আড়াইহাজারের কালাপাহাড়িয়ার মধ্যারচর এলাকার ব্যবসায়ী অহিদ রহমান ওরফে পশিদ হত্যা মামলায় সন্দেহভাজন একই পরিবারের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো মধ্যারচর এলাকার এলাকার মৃত মন্তাজ উদ্দিনের ছেলে এরশাদ মিয়া (৫৫), তার ছেলে সাইজুর (২৮) ও মেয়ে তাসলিমা আক্তার (১৫)।

৭ দিনের রিমান্ড আবেদন করে ১২ জুলাই শুক্রবার সকালে নারায়ণগঞ্জের আদালতে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকেই তারা পলাতক ছিল। গত বৃহস্পতিবার রাতে রুপগঞ্জ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তবে হত্যাকান্ডের পর থেকেই নিহতের সহযোগি প্রধান সন্দেহভাজন কাওসার পলাতক রয়েছে। এর আগে চলতি বছরের ২৩ মে নিহতের ভাই শহীদ উল্যাহ বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে একটি হত্যা মামলাটি করে ছিলেন।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, জিজ্ঞাসাবাদ করতে ৭ দিনের রিমান্ডের আবেদন করে তিনজনকে শুক্রবার আদালতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত অহিদুর রহমান ওরফে পশিদ ২২ মে সকালে বাড়ি থেকে বের হয়ে আর ফিরেনি। রাতের যে কোনো সময় হত্যাকান্ডের শিকার হন। ২৩ মে মধ্যারচর পূর্বপাড়া এলাকার নীলু হাজির ধৈইঞ্চা ক্ষেতে মরদেহ পড়ে থাকাবস্থায় উদ্ধার করে স্থানীয় কালাপাহাড়িয়া তদন্ত কেন্দ্রের পুলিশ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও