মাদকে প্রতিবাদের আহবান ভিপি বাদলের

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৯ পিএম, ১৪ জুলাই ২০১৯ রবিবার

মাদকে প্রতিবাদের আহবান ভিপি বাদলের

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহিদ বাদল বলেছেন, ছেলে হোক আর মেয়ে হোক প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাপের বেটি। তিনি সারা দেশে উন্নয়ন করছে। আপনারা পারবেন না আপনাদের এলাকাকে সুন্দর করে মাদক মুক্ত সমাজ গড়তে। যেখানে মাদক বিক্রি ও ব্যবহার  দেখবেন সেখানেই প্রতিবাদ করবেন। তাহলে দেখবেন একদিন এই বুরুন্দী এলাকা থেকে মাদক চিরতরে উঠে যাবে।

১৪ জুলাই রোববার বিকেল ৪টায় বন্দর উপজেলার বুরুন্দী ঈদগাহ ময়দানে বুরুন্দী এলাকাবাসী ও সকল পঞ্চায়েত কমিটির উদ্যোগে মাদক বিরোধী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

বন্দর থানা মুক্তিযোদ্ধ প্রজন্ম কমান্ডার জুলহাস সরকারের সভাপতিত্বে মাদক বিরোধী সভায় বক্তব্য রাখেন কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম, কলাগাছিয়া ইউনিযন যুবলীগ সভাপতি রুহুল আমিন, কলাগাছিয়া ই্উনিয়ন প্রবিণ আওয়ামীলীগ নেতা ইয়া নূর মিয়া, বুরুন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সভাপতি হাজী আবু হানিফা, সমাজ সেবক সিরাজ প্রমুখ। মাদক বিরোধী সভায় উপস্থিত ছিলেন মো. তোফাজ্জল হোসেন, হাজী শাহাবুদ্দিন, সুমন প্রধান, যুবলীগ নেতা লাইক আহাম্মেদ ছিদ্দিক (বাবু)সহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও