প্রিপেইড মিটারকে মরণফাঁদ আখ্যা, খুলে নেয়ার দাবিতে সমাবেশ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫৩ পিএম, ২০ জুলাই ২০১৯ শনিবার

প্রিপেইড মিটারকে মরণফাঁদ আখ্যা, খুলে নেয়ার দাবিতে সমাবেশ

প্রি পেইড মিটারকে মরণফাঁদ, গজব ও বিষফোঁড়া হিসেবে আখ্যায়িত করে যেসকল এলাকায় প্রিপেইড মিটার সংযোগ দেয়া হয়েছে সেগুলো অবিলম্বে খুলে নেওয়ার দাবিতে সমাবেশ করেছেন ভুক্তভোগীরা। সমাবেশে বক্তারা হুশিয়ারী দিয়ে বলেন নতুন করে ডিপিডিসির কেউ প্রিপেইড মিটার লাগাতে আসলে সেটা সম্মিলিতভাবে প্রতিহত করা হবে। অন্যথায় বৃহত্তর আন্দোলনেরও হুশিয়ারী উচ্চারণ করা হয়।

শনিবার ২০ জুলাই বিকেলে পাগলা প্যারাডাইস সিটি এলাকায় প্রিপেইড মিটারের নামে অতিরিক্ত বিদ্যুৎ বিল কেটে নেওয়ার প্রতিবাদে ও সংযোগ খুলে নেয়ার দাবিতে কুতুবপুর ইউনিয়ন প্রি পেইড মিটার সংযোগ প্রতিরোধ কমিটির ব্যানারে এ বিশাল প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ইসলামিয়া বাজার পঞ্চায়েত কমিটির সভাপতি ও প্রি পেইড মিটার সংযোগ প্রতিরোধ কমিটির আহবায়ক হাজী শাহজাহান শিকদারের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, ফতুল্লা থানা নাগরিক কমিটির সিনিয়র সহসভাপতি ও প্রি পেইড মিটার সংযোগ প্রতিরোধ কমিটির যুগ্ম আহবায়ক হাজী মোঃ শহিদুল্লাহ, দেলপাড়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মোঃ নাসির উদ্দিন প্রধান, প্রিপেইড মিটার সংযোগ প্রতিরোধ কমিটির যুগ্ম আহবায়ক মোঃ জাহাঙ্গীর আলম, ইসলামিয়া বাজার মসজিদ কমিটির উপদেষ্টা মোঃ মোক্তার হোসেন দিদার, পাগলা পূর্বপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি মোঃ বেলায়েত হোসেন কামাল, সহ সভাপতি মোঃ আবুল হোসেন বাদল, নয়ামাটি পঞ্চায়ত কমিটির সাধারণ সম্পাদক ফারুক ওসমানী,ফতুল্লা থানা নাগরিক উন্নয়ন ফোরামের সহ-সভাপতি এডভোকেট কবির আহম্মেদ, কুতুবপুর ইউনিয়ন নাগরিক কমিটির আহবায়ক মোঃ নুরুল হক জমাদ্দার, ভাড়াটিয়া পরিষদের সভাপতি বাহরানে সুলতান বাহার, অক্সফোর্ড কিন্ডারগার্টেন স্কুলের পরিচালক নিজাম উদ্দিন আহম্মেদ মিন্টু, প্রি পেইড মিটার সংযোগ প্রতিরোধ কমিটির যুগ্ম আহবায়ক হাজী মোঃ হাফিজ উদ্দিন হাওলাদার, হাজী মোঃ আজহার হোসেন, ডি এম আহসান হাবিব, পাগলা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ফনিন্দ্র চন্দ্র বাড়ৈ, ইসলামিয়া বাজার ব্যবসায়ী সমিতির সহ সভাপতি মাহবুব আলম শিকদার, পল্লী চিকিৎসক সানাউল্লাহ সানী প্রমুখ। সভা পরিচালনা করেন কুতুবপুর ইউনিয়ন নাগরিক কমিটির সদস্য সচিব মোঃ আব্দুল কাদির।

প্রি পেইড মিটারকে গরীব মানুষের জন্য মরণফাঁদ ও অভিশাপ আখ্যায়িত করে প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, এদেশের অধিকাংশ মানুষ নিন্ম আয়ের। তাদের পক্ষে প্রি পেইড মিটার চালানো সম্ভব নয়। আমরা নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ চাই। আগে যে মিটার ছিল সেটা বাদ দিয়ে ডিপিডিসি প্রি পেইড মিটার সংযোগ দিচ্ছে এটা আমরা চাই না।

বক্তারা ডিপিডিসির কমকর্তাদের প্রতি হুশিয়ারি উচ্চারণ করে আরো বলেন, কুতুবপুর ইউনিয়ন এলাকায় প্রি পেইড মিটার সংযোগ দিতে কোন লোক পাঠাবেন না, আর যে সকল জায়গায় প্রি পেইড মিটার লাগানো হয়েছে তা অবিলম্বে খুলে নিয়ে যাবেন আর নতুন করে কেউ যেন প্রি পেইড মিটার সংযোগ না দেয়। যারাই সংযোগ দিতে আসবে সম্মিলিত ভাবে তাদের প্রতিহত করা হবে। প্রি পেইড মিটার নামক গজব ও বিষফোঁড়ার হাত থেকে মুক্তি পেতে আমাদের বৃহত্তর আন্দোলনে যেতে বাধ্য করবেন না।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও