কোন মাদক পরিবারের জন্য সমাজ কলুষিত হতে পারে না : কাউন্সিলর সুলতান

বন্দর করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:২০ পিএম, ১৪ আগস্ট ২০১৯ বুধবার

কোন মাদক পরিবারের জন্য সমাজ কলুষিত হতে পারে না : কাউন্সিলর সুলতান

নারায়ণগঞ্জের বন্দরে নূরবাগ পঞ্চায়েত কমিটির উদ্যোগে মাদক পরিবারের বিরুদ্ধে ও ডেংঙ্গু প্রতিরোধে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। ১৩ আগস্ট মঙ্গলবার বিকেলে নূরবাগ এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন নাসিক ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূইয়া।

কাউন্সিলর সুলতান বলেন, মাদক একটি মারাত্মক ব্যাধি। একটি সমাজের জন্য মাদক বিষফোঁড়ার মত। মাদকের বিরুদ্ধে এলাকাবাসীকে সোচ্চার হতে হবে। নূরবাগ এলাকা একটি শান্তিপ্রিয় এলাকা। এই এলাকায় কোন মাদক ব্যবসায়ী কিংবা কোন মাদক পরিবারের জন্য সমাজকে কলুষিত করা যাবেনা। ২২নং ওয়ার্ডে কোন মতেই অনৈতিক কর্মকান্ড কিংবা মাদক ব্যবসাকে প্রশ্রয় দেয়া যাবেনা।

এসময় উপস্থিত ছিলেন নূরবাগ জামে মসজিদের সভাপতি মোঃ হোসেন লিটন, সহসভাপতি জাবেদ হোসেন জাবুন, জাহাঙ্গীর হাফেজীবাগ মসজিদ কমিটির সহ সভাপতি আমির হোসেন রিপন নূরবাগ মসজিদ কমিটির সিনিয়র সহ সভাপতি জাকির হোসেন, যুগ্ম সম্পাদক কামাল হোসেন সাধারণ সম্পাদক মোঃ আমির হোসেন সাংগঠনিক সম্পাদক করিম সরদার, আব্বাস মিয়া, নূরা মিয়া, নূর ইসলাম, জালাল ব্যাপারী, মাঈন উদ্দিন, নাদিম, আক্তার হোসেন, আঃ জব্বার, মোক্তার, নজরুল, আওলাদ হোসেন, আঃ রশিদ, আনোয়ার হোসেন, হাসেম মিয়া, সাহাবুদ্দিন আলী মিয়া, আক্কাছ মিয়া প্রমুখ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও