কিস্তির টাকা দিতে না পেরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

রূপগঞ্জ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:০৪ পিএম, ২২ আগস্ট ২০১৯ বৃহস্পতিবার

কিস্তির টাকা দিতে না পেরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

রূপগঞ্জে এনজিও’র লোনের কিস্তির টাকা দিতে না পারায় গাজী মোল্লা (৩৪) নামে অটো চালক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২২আগস্ট) সকালে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের সাওঘাট মধ্যপাড়া এলাকায় এ আত্মহত্যার ঘটনাটি ঘটে। নিহত গাজী মোল্লা সাওঘাট এলাকার হাবিবুল্লাহ মোল্লার ছেলে।গাজী মোল্লা একজন অটো চালক, তার ৩ সন্তান রয়েছে। তিন ছেলে মেয়ের মধ্যে বড় মেয়ে তানহা (১৩) সপ্তম শ্রেণিতে পড়ে, ছোট মেয়ে তানজিলা (৮) প্রথম শ্রেণিতে পড়ে আর ছোট ছেলের বয়স মাত্র দেড় বছর। তাদের পরিবারের একমাত্র উর্পাজনক্ষম ব্যক্তি গাজী মোল্লা।

নিহত গাজী মোল্লার স্ত্রী নীলা বেগম জানান, বিভিন্ন এনজিও থেকে উঠানো ঋণের কিস্তির টাকার জন্য এনজিও’র লোকজন গত কয়েকদিন যাবৎ বাড়িতে এসে খারাপ ভাষায় গাল মন্দ করে এবং টাকার জন্য চাপ প্রয়োগ করতে থাকে। বৃহস্পতিবার নিজ ঘরে গাজী মোল্লা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে লাশ নারায়ণগঞ্জ মর্গে পাঠায়।

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন বিষয়টি আত্মহত্যা এমনই শুনেছি, লাশ ময়না তদন্তের জন্যে নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। তবে এ বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও