দুর্ধর্ষ সন্ত্রাসী বল্টু আমজাদের জামিন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৮ পিএম, ২২ আগস্ট ২০১৯ বৃহস্পতিবার

দুর্ধর্ষ সন্ত্রাসী বল্টু আমজাদের জামিন

নারায়ণগঞ্জের বন্দরে স্ত্রীকে উত্যাক্তের প্রতিবাদ করায় স্বামীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করার মামলায় কুখ্যাত সন্ত্রাসী আমজাদ ওরফে বল্টু আমজাদের জামিন মঞ্জুর করেছে আদালত। 

বৃহস্পতিবার (২২ আগস্ট) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালতে জামিন আবেদন করলে আদালত মেডিকেল সার্টিফিকেট আসার আগ পর্যন্ত জামিন মঞ্জুর করেন।

এর আগে মামলায় দীর্ঘদিন পলাতক থাকার পর আদালতে আত্মসমর্পন করে বল্টু আমজাদ। আদালতে জামিন শুনানী হলে ৫ হাজার টাকা বন্ড রেখে জামিন মঞ্জুর করা হয়। মামলায় আমজাদের পক্ষে জামিন শুনানী করেন অ্যাডভোকেট মনির হোসেন।

গত ২৮ জুন বন্দরে বল্টু আমজাদের নেতৃত্বে শাহীন নামের একজন রং মিস্ত্রীকে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়। আহত শাহীন সাংবাদিকদের জানান, হামলাকারীরা এর আগেও একাধিকবার তার স্ত্রীকে ইভটিজিং ও শারীরিক ভাবে হেনস্তা করেছে। এ ব্যাপারে একটি মামলাও চলমান রয়েছে। তারই জের ধরে শাহীনের সামনে তার স্ত্রীকে আপত্তিকর মন্তব্য ও গালমন্দ করে বল্টু আমজাদ। এতে শাহীন প্রতিবাদ করলে আমজাদ তার সহযোগিদের নিয়ে ২৮ জুন শুক্রবার দুপুরে হামলা চালিয়ে প্রথমে মারধর পরে দেশী অস্ত্র দিয়ে আঘাত করে। পরে স্থানীয়রা এসে বাধা দিলে হামলাকারীরা পালিয়ে যায়।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও