বাবুরাইলে যুবককে বাড়ি থেকে ডেকে এনে হত্যায় মামলা, গ্রেপ্তার ১

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৮ পিএম, ২৪ আগস্ট ২০১৯ শনিবার

বাবুরাইলে যুবককে বাড়ি থেকে ডেকে এনে হত্যায় মামলা, গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানার বাবুরাইলে সালেমান হোসেন অপু (৩০) নামের যুবককে বাড়ি হতে ডেকে এনে ছুরিকাঘাত করে হত্যার ঘটনায় মামলা হয়েছে। মামলায় ৭জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৮ জনকে মামলায় আসামী করা হয়। হত্যাকান্ডের এজাহারনামীয় আসামী পারভেজকে (২৮) গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (২৪ আগস্ট) বিকেলে নিহত অপুর বাবা রমজান আলী বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় এ হত্যা মামলা দায়ের করে। গ্রেপ্তারকৃত পারভেজ ফতুল্লার পশ্চিম দেওভোগ নাগবাড়ি এলাকার আলী আকবরের ছেলে।

নিহত অপুর বাবা রমজান জানান, অপু কাশেম ডেকোরেটরের বৈদ্যুতিক মিস্ত্রি হিসাবে কাজ করতো। তার সাথে কারোর বিরোধ নাই। টাকা পয়সা নিয়ে রায়হানের সাথে একটু দ্বন্ধ ছিলো। আর সেই দ্বন্ধে রায়হানকে অপুকে হত্যার হুমকি দিয়ে ছিলো। সেই জের ধরে রায়হান তার লোক দিয়ে অপুকে বাড়ি থেকে ডেকে এনে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে। আমার ছেলে অপুকে যারা হত্যা করেছে তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, অপুর সাথে রায়হানের মধ্যে টাকা পয়সার লেনদেন ছিল। সেই লেনদেন নিয়ে গত তিনদিন আগে রায়হান তার লোকজন অপুকে দেখে নিবে বলে হুমকি দেয়। তার পর শুক্রবার (২৩ আগস্ট) রাতে লোক দিয়ে অপুকে বাসা হতে ডেকে এনে পূর্ব পরিকল্পিত ভাবে রায়হানসহ তার সাঙ্গপাঙ্গরা ছুরিকাঘাত করে হত্যা করে। আর এ ঘটনায় পারভেজ নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে দিয়ে বাকীদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও