সোনারগাঁয়ে মাদক প্রতিরোধ কমিটির নেতার বাড়িঘরে হামলা

সোনারগাঁ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৪:৫৯ পিএম, ২৫ আগস্ট ২০১৯ রবিবার

সোনারগাঁয়ে মাদক প্রতিরোধ কমিটির নেতার বাড়িঘরে হামলা

মাদক ব্যবসায় বাধা দেওয়ায় সোনারগাঁও উপজেলার খিদিরপুর গ্রামে মাদক প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদকের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাট চালিয়েছে মাদক ব্যবসায়ীরা। এ ঘটনায় ২৫ আগস্ট শনিবার বিকালে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে, সোনারগাঁও উপজেলার সাদীপুর ইউনিয়নের খিদিরপুর গ্রামে বাসিন্দা ও খিদিপুর মাদক বিরোধি কমিটির সাধারণ সম্পাদক এমদাদুল হক লক্ষির নেতৃত্বে মাদক পতিরোধ কমিটির নেতৃবৃন্দ একই গ্রামের মাদক ব্যবসায়ী মনির হোসেনকে মাদক ব্যবসা ও সেবনে বাধা দেয়। এতে মাদক ব্যবসায়ী মনির মিয়ার নেতৃত্বে ২০ থেকে ২৫ জন মাদক ব্যবসায়ী একত্রিত হয়ে খিদিপুর মাদক বিরোধি কমিটির সাধারন সম্পাদক এমদাদুল হক লক্ষ্মী ও তার আত্মীয় মোসলেম ভূইয়া ও বাতেন ভূইয়ার বাড়িঘরে হামলা, ভাংচুর ও লুটপাট চালিয়েছে। এঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে যে কোন সময়ে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করছেন এলাকাবাসী।

খিদিরপুর মাদক বিরোধী কমিটির সভাপতি হাকিম মাস্টার বলেন, গত এক বছর পূর্বে এগারো সদস্য বিশিষ্ট খিদিরপুর মাদক বিরোধি কমিটি ঘোষণা করার পর মাদক ব্যবসায়ীরা এলাকা ছেড়ে পালিয়ে যায়। কিন্তু মাদক ব্যবসায়ী মনির হোসেন ও তার সহযোগিতরা খিদিপুর মাদক বিরোধি কমিটির সাধারণ সম্পাদক এমদাদুল হক লক্ষির ও তার সজনদের বাড়িঘরে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনাটি অত্যন্ত দুঃখজনক।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও