৩০০ ফুটে অজ্ঞাত তরুণীর গলাকাটা লাশ উদ্ধার

রূপগঞ্জ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:১৬ পিএম, ৫ সেপ্টেম্বর ২০১৯ বৃহস্পতিবার

৩০০ ফুটে অজ্ঞাত তরুণীর গলাকাটা লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ২৫ বছরের অজ্ঞাত তরুণীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। ৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে উপজেলার পূর্বাচল উপ-শহরের ১ নং সেক্টরের ভোলানাথপুর এলাকা থেকে ওই তরুণীর লাশ উদ্ধার করা হয়।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শাহজাহান জানান, বৃহস্পতিবার দুপুরে উপজেলার পূর্বাচল উপ-শহরের ১ নং সেক্টরের ভোলানাথপুর এলাকার কাশফুলের একটি ঝোপে অজ্ঞাত এক তরুণীর গলাকাটা লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

পুলিশের ধারণা বুধবার রাতের কোন এক সময় দুর্বৃত্তরা ওই তরুণীকে জবাই করে হত্যার পর লাশ কাশফুলের একটি ঝোপে ফেলে রেখে গেছে। এখনো অজ্ঞাত তরুণীর নাম পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা হয়েছে।

স্থানীয়রা ও এলাকাবাসী অভিযোগ করে বলেন, ঢাকাসহ দেশের বিভিন্ন স্থান থেকে তরুণ তরুণীরা মোটরসাইকেল অথবা গাড়িতে করে পূর্বাচল উপ-শহরের ৩’শ ফিট সড়কে ঘুরতে আসে। পূর্বাচলে এর আগেও এমন ছিনতাই, হত্যাকান্ডসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের ঘটনা ঘটেছে। পূর্বাচলে পুলিশি তৎপরতা কম থাকায় এ ধরনের অপরাধমূলক কর্মকান্ড ঘটছে। স্থানীয়রা পূর্বাচলে পুলিশি তৎপরতা বাড়ানোর দাবি জানান।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও