বন্দরে হামলায় সৌদি প্রবাসী স্বামী আহত টাকা লুট

বন্দর করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৩৪ পিএম, ৬ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার

বন্দরে হামলায় সৌদি প্রবাসী স্বামী আহত টাকা লুট

পারিবারিক বিরোধেরে জের ধরে সৌদি প্রবাসী ও তার বাড়ির কেয়ারটেকারকে পিটিয়ে ঘরের আসবাবপত্র ব্যাপক ভাংচুর করে নগদ ১লাখ ৯০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে প্রতিপক্ষরা।

৬ সেপ্টেম্বর শুক্রবার ভোর ৬টায় বন্দর থানার পশ্চিম হাজীপুর এলাকায় এ ঘটনাটি ঘটে। আহতরা হলো প্রবাসী মুসলিম খান (৬০) ও তার কেয়ারটেকার কবির হোসেন (৪০)।

এলাকাবাসী আহতদের উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। এ ব্যাপারে বাড়ি কেয়ারটেকার কবির হোসেন মিয়া বাদী হয়ে ঘটনার ওই দিন দুপুরে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, বন্দর থানার পশ্চিম হাজীপুর এলাকার মৃত ইসমাইল মিয়ার ছেলে সৌদি আরব প্রবাসী মুসলিম খানের সাথে পারিবারিক বিষয় নিয়ে বিবাদী তারেই স্ত্রী সনিয়া বেগম এবং একই থানার ফরাজিকান্দা এলাকার মৃত হাদিস বেপারী ছেলে সোহেল একই এলাকার নিজাম উদ্দিন মিয়ার ছেলে দ্বীন ইসলামদের সাথে র্দীঘ দিন ধরে বিরোধ চলছিল। এর জের ধরে গতকাল শুক্রবার ভোর ৬টায় উল্লেখিত বিবাদীরা ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে প্রবাসী মুসলিম খানের বাড়িতে হামলা চালায়। ওই সময় হামলাকারিদের বাধা দিতে গিয়ে প্রবাসী মুসলিম খান ও তার কেয়ারটেকার কবির হোসেন রক্তাক্ত জখম হয়। ওই সময় হামলাকারিরা আলমারি তালা খুলে নগদ ১ লাখ ৯০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এবং আসবাবপত্র ভাংচুর ১ লাখ ১০ হাজার টাকা ক্ষতি সাধন করে পালিয়ে যায়।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও