বন্দরে প্রতারক আদম বেপারীর প্রতারণার শিকার পরিবার

বন্দর করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:০৭ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০১৯ বৃহস্পতিবার

বন্দরে প্রতারক আদম বেপারীর প্রতারণার শিকার পরিবার

বন্দরে প্রতারক আদম বেপারী মিলনের খপ্পরে পড়ে বহু পরিবার সর্বশান্ত হওয়ার গুরুতর অভিযোগ পাওয়া গেছে। প্রতারক মিলন বন্দরসহ বিভিন্ন জেলার অনেক সহজ সরল গৃহবধূ ও বিধবাদের উচ্চ বেতনসহ বিভিন্ন প্রলোভন দেখিয়ে তাদের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে।

পরে তাদেরকে বিদেশ পাঠানোর নাম করে সৌদি আরব সহ বিভিন্ন দেশে পাচার করে দিচ্ছে। গণমাধ্যমের কাছে এমন কথা জানিয়েছে বন্দর জামাইপাড়া এলাকার মৃত তাইজুদ্দিন মোল্লা মিয়ার ছেলে আলী হোসেন মোল্লা। এ ব্যাপারে তিনি ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় বাদী হয়ে প্রতারক আদম বেপারী মিলনের বিরুদ্ধে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

তিনি আরো জানান, গত ৩ মাস পূর্বে নেত্রকোনা জেলার কমলাকান্দি থানার লক্ষিপুর এলাকার মতি মিয়ার স্ত্রী ও আমার শালিকা জোছনা বেগমকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ৬৫ হাজার টাকা হাতিয়ে নেয় সৌদি আরবে পাচার করে দেয়। পরে সেখানে তাকে নির্যাতন করে গুরুতর আহত করে। পরে সে জেল খেটে গত ২৮ জুন সকালে দেশে আসে। এ ছাড়া মিলনের খপ্পরে পড়ে বন্দর থানার দত্তবাড়ী কলোনী এলাকার ইকবাল মিয়ার স্ত্রী শাহানাজ বেগম ও একই এলাকার মাঝি মিয়ার স্ত্রী লাকি বেগম সর্বশান্ত হওয়ার খবর পাওয়া গেছে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও