সৌদিতে নির্যাতিত মুন্নি আক্তারকে অনুদান দিলেন এমপি খোকা

সোনারগাঁ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১৮ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০১৯ বৃহস্পতিবার

সৌদিতে নির্যাতিত মুন্নি আক্তারকে অনুদান দিলেন এমপি খোকা

সৌদি আরবে নির্যাতিত গৃহকর্মী মুন্নি আক্তারকে ৫০ হাজার টাকা অনুদান দিয়েছেন সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে মুন্নি আক্তার তার বাবাকে নিয়ে এমপি খোকার সঙ্গে দেখা করতে এলে তিনি তাদেরকে ব্যক্তিগত তহবিল থেকে এ অনুদান দেন।

জানা যায়, ভাগ্য বদলের আশায় চলতি বছরের ৪ এপ্রিল সোনারগাঁয়ের মেয়ে মুন্নি আক্তার গৃহকর্মী হিসেবে কাজ করতে সৌদি আরবে গিয়েছিলেন। সেখানে সে গৃহকর্মী হিসেবে চাকরিও পান। কিন্তু ওখানে দিনের পর দিন গৃহকর্তা ও তার ছেলের পাশবিক নির্যাতনের শিকার হয়ে অবশেষে বাবাকে ফোন করে দেশে ফিরিয়ে নেওয়ার আকুতি জানায় মুন্নি। পরে গত ১৮ আগস্ট সিরাজুল ইসলাম তার মেয়েকে দেশে ফিরিয়ে আনতে পররাষ্ট্র মন্ত্রনালয়ে আবেদন করেন।

এদিকে গণমাধ্যম সূত্রে বিষয়টি জানতে পারেন সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। পরে তার ঐক্যান্তিক প্রচেষ্টায় এবং সৌদি আরবে বাংলাদেশের দূতাবাসের তৎপরতায় মুন্নি নিরাপদে দেশে ফিরে আসে। দেশে ফিরে ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে মুন্নি ও তার বাবাকে নিয়ে নারায়ণগঞ্জের আমলাপাড়া এলাকায় এমপি খোকার বাসায় গেলে তিনি ব্যক্তিগত তহবিল থেকে তাদেরকে নগদ ৫০ হাজার টাকা অনুদান প্রদান করেন।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও