আওয়ামী লীগ সভাপতির রোগমুক্তি কামনায় কমিটি গঠন নিয়ে তুলকালাম

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১৭ পিএম, ২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার

আওয়ামী লীগ সভাপতির রোগমুক্তি কামনায় কমিটি গঠন নিয়ে তুলকালাম

বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ রশীদের রোগমুক্তির দোয়ার অনুষ্ঠানে কমিটি গঠন করায় বন্দরে সর্বত্র স্থানে নিন্দার ঝড় উঠেছে। এ নিয়ে বিভিন্ন স্থানে চলছে নানা আলোচনা ও সমালোচনা।

২০ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডে দোয়ার অনুষ্ঠানে এ কমিটি গঠনের ঘটনাটি ঘটে।

এ ব্যাপারে কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম জানান, ঘারমোড়া কিছু লোক আওয়ামীলীগকে বির্তকিত করার জন্য এ সব কাজ করে বেড়াচ্ছে। যা গঠনতন্ত্র বিরোধী। ওয়ার্ডের কোন কমিটি গঠন হলে তা অবশ্যই ইউনিয়ন আওয়ামীলীগ ও সাধারণ সম্পাদককে অবগত করতে হবে। তারা আমাকে এমনকি আমার সভাপতিকে জানায়নি। আমি তাদের এই নেক্কার কাজের জন্য নিন্দা জ্ঞাপন করছি।

তিনি আরো জানান, যাদের কমিটিতে রাখা হয়েছে তারা গত ইউপি নির্বাচনে জাতীয় পার্টির পক্ষে কাজ করেছে। আমাদের প্রার্থী বিরুদ্ধে তারা অবস্থান নিয়েছে। তাদেরকে ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের  সভাপতি ও সাধারণ সম্পাদক ঘোষনা করে।

ঘারমোড়া এলাকার সমাজ সেবক জসিম উদ্দিন জসু জানান, আমাকে না জানিয়ে ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে আমাকে রাখা হয়েছে। আমি তাদেরকে ধিক্কার জানাই।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও