মটর মিস্ত্রিকে জবাই করে হত্যা

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০২:৩৬ পিএম, ৮ অক্টোবর ২০১৯ মঙ্গলবার

মটর মিস্ত্রিকে জবাই করে হত্যা

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় পারভেজ ওরফে মজিবুর রহমান (১৮) নামের এক মটর মিস্ত্রিকে জবাই করে হত্যা করে পালিয়েছে আরেক সহকর্মী মিস্ত্রি। রাতের আধারে কোন এক সময়ে হত্যা করে দোকানের ভিতরে লাশ ফেলে দোকান তালা মেরে পালিয়ে যায় হত্যাকারী সুমন নামের মিস্ত্রি। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসাপাতালের মর্গে প্রেরণ করে।

মঙ্গলবার (৮ অক্টোবর) সকালে উপজেলার পুরিন্দার সাতগ্রাম এলাকাস্থ জুয়েলের মালিকানাধীন দোকান হতে লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত পারভেজ ওরফে মজিবুর ময়মনসিংহের কিশোরগঞ্জের বৈড়াদীর মাইজবাগ এলাকার তারা মিয়ার ছেলে। সে আড়াইহাজার উপজেলার পুরিন্দার সাতগ্রামের জুয়েলের মটর ম্যাকানিকেলের দোকানে কাজ করতো।

দোকানের মালিক জুয়েল জানান, তার দোকানে পারভেজ ও সুমন নামের দুইজন কাজ করে। রাতের বেলা তারা দুইজন দোকানে ঘুমায়। প্রতিদিনের মত সোমবার রাতে তাদের দুইজনকে দোকানে রেখে বাড়িতে চলে যায়। মঙ্গলবার সকাল দোকানে এসে দেখি দোকান তালা বন্ধ। পরে তাদের দুইজনের মোবাইলে ফোন করে মোবাইল বন্ধ পেয়ে বাড়ি হতে দোকানের চাবি আনতে যাই। চাবি দিয়ে দোকান খুলে দোকানের ভিতরে দেখি পারভেজের লাশ মাটিতে পড়ে রয়েছে। আর সুমন পলাতক রয়েছে। তাই বুজতে পারলাম সুমনই পারভেজকে খুন করে পালিয়ে যায়।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, একটি মটরসাইকেলের গ্যারেজ মিস্ত্রির দোকানে দুইজন কর্মচারী রাতে দোকানে ঘুমায়। একজন আরেকজনকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করে লাশ ফেলে দোকান তালা মেরে পালিয়ে যায়। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়। আর হত্যাকারীকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। তবে ম্যাকানিকেল মিস্ত্রি পারভেজকে কতজন মিলে খুন করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও