রূপগঞ্জে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় প্রধান শিক্ষককে হত্যার হুমকী

রূপগঞ্জ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:০০ পিএম, ১০ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার

রূপগঞ্জে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় প্রধান শিক্ষককে হত্যার হুমকী

নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্থানীয় বখাটের উৎপাত বন্ধে ও ইভটিজিং এর প্রতিবাদ করায় প্রধান শিক্ষককে হত্যা ও শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের হুমকী দিয়েছে বখাটেরা। ১০ অক্টোবর বৃহস্পতিবার সকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের কায়েমসাইর এলাকার ইমান ভূঁইয়া ক্রিয়েটিভ স্কুল এন্ড কলেজে ঘটনাটি ঘটেছে।

ভুক্তভোগী প্রধান শিক্ষক নোয়াব ভূঁইয়া জানান, তার বেসরকারী বিদ্যালয়ের আশে পাশে দীর্ঘদিন যাবৎ একই এলাকার আলীম মোল্লার ছেলে রানা ও আব্দুল্লাহ সহ কিছু বখাটে মেয়ে শিক্ষার্থীদের বিভিন্নভাবে ইভটিজিং করে আসছে। একইভাবে গত বুধবার বিদ্যালয়ে আসা স্থানীয় মেয়েদের সঙ্গে অশালীন আচরণ করলে এর প্রতিবাদে তাদের বিদ্যালয়ে ডেকে কারণ জানতে চাইলে তারা ক্ষিপ্ত হয়ে ওঠে। শুধু তাই নয়, বখাটে ও তাদের পরিবারের লোকজন তার উপর হামলা করার চেষ্টা করলে শিক্ষকদের বাঁধায় এ যাত্রায় বেঁচে যায়। তবে এমন অপকর্মের প্রতিবাদ করলে প্রধান শিক্ষককে গলাকেটে হত্যা ও বিদ্যালয়ে তালা ঝুলিয়ে দেয়ার হুমকী দেয় তারা।

এ ঘটনায় বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীর চরম নিরাপত্তাহীনতায় রয়েছে বলে জানান অভিভাবকরা। এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। জড়িতদের আইনের আওতায় আনা হবে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও