‘মেয়র আইভী আল্লাহর ঘরটি ভাঙবেন না’

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১৮ পিএম, ১ নভেম্বর ২০১৯ শুক্রবার

‘মেয়র আইভী আল্লাহর ঘরটি ভাঙবেন না’

বন্দরে ২৪নং ওয়ার্ডস্থ বক্তারকান্দি জামে মসজিদ রক্ষার্থে মানববন্ধন করেছেন এলাকাবাসী। শুক্রবার ১ নভেম্বর বাদ জুম্মা নামাজ শেষে মসজিদ প্রাঙ্গণে মানববন্ধনে একত্রিত হন মুসল্লীরা।

ক্ষোভ প্রকাশ করে জানান, আমরা বক্তারকান্দি এলাকাবাসী অত্যন্ত দরিদ্র। অনেক পরিশ্রম আর খেটে খাওয়া এলাকাবাসীর সহায়তায় এ মসজিদটি নির্মাণ করা হয়েছে কিন্তু আমাদের এই মসজিদের কিছু অংশ নাকি সিটি কর্পোরেশনের রাস্তা প্রশস্তের কাজে ভেঙ্গে ফেলা হবে। এটা আমারা এলাকাবাসী কোন মতেই মেনে নেব না।

তারা আরো জানান, মসজিদ তো আল্লাহর ঘর। এতে তো কোন ব্যক্তির স্বার্থ নেই? তবে কেন আমাদের সাথে এই অবিচার করা হবে। সিটি কর্পোরেশনের অনেক জায়গার স্থাপনা জনস্বার্থে ভেঙ্গে ফেলা হয়নি। তবে আমরা কেন বৈষম্যের স্বীকার হব। সিটি কর্পোরেশন মেয়র ডা. সেলিনা হায়াত আইভির প্রতি আমাদের জোর অনুরোধ দয়া করে আল্লাহর ঘরটি ভেঙ্গে দিবেন না। আমরা কোথায় যাব? কোথায় সৃষ্টি কর্তার উপাসনা করব? মেয়র মহোদয় আপনি তো নগর মাতা দয়া করে এই শত শত লোকের পবিত্র ঘরটি ভেঙ্গে দিয়েন না।

উল্লেখ্য,কিছুদিন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৪নং ওয়ার্ডস্থ বক্তারকান্দি এলাকায় বক্তারকান্দি বাইতুন নুর জামে মসজিদ নামে একটি দ্বিতলা মসজিদ নির্মাণ করা হয়। যার কিছু অংশ সিটি কর্পোরেশনের নিজস্ব জায়গায় স্থাপিত বলে দাবি করছে কর্পোরেশন।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও