মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগে অনুপ্রবেশকারীরা

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১৪ পিএম, ২ নভেম্বর ২০১৯ শনিবার

মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগে অনুপ্রবেশকারীরা

বন্দরের মুছাপুর ইউনিয়নে আওয়ামী লীগের নতুন সদস্য করা হচ্ছে অনুপ্রবেশকারীদের এমনই অভিযোগ তৃনমূল কর্মীদের। মুছাপুর ইউপি আওয়ামীলীগের শীর্ষ নেতারা তাদের কর্তৃত্বকে ধরে রাখার জন্য এবং পুনরায় একই পদে বহাল থাকার জন্য জামাত, বিএনপি ও জাতীয় পার্টির লোকদের সদস্য ফরম দিয়ে নতুন সদস্য করে দলের মধ্যে অনুপ্রবেশ করাচ্ছে একাধিক নেতাকর্মী অভিযোগ করেন।

একাধিক নেতা অভিযোগ করেন, বর্তমান সভাপতি মজিবর রহমান স্বেচ্ছাচারিতা করে নিজের আজ্ঞাবহ জামায়াত-বিএনপির লোকদের দলে অনুপ্রবেশ করাচ্ছে।

এ ব্যাপারে মুছাপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা কাদির মেম্বার বলেন, আমি শুনতেছি দলে অনুপ্রবেশকারীরা ঢুকছে।  নতুন সদস্য ফরম থেকে বাদ দেয়া হচ্ছে ত্যাগী ও প্রকৃত আওয়ামীলীগারদের।

তিনি আরো বলেন, স্বজনপ্রীতি করে দলে অনুপ্রবেশকারীরা ভীড়লে দলের চরম ক্ষতি হবে। আমি নিজেও সভাপতি প্রার্থী। আমাকে মাইনাস করার জন্য ষড়যন্ত্র করে মজিবর রহমান তার ভোট বৃদ্ধির জন্য দলে অনুপ্রবেশকারীদের প্রশ্রয় দিচ্ছে। যারা স্বাধীনতার বিপক্ষের শক্তি যেমন মুছাপুর ১ নং ওয়ার্ডের শফিউল্লাহ যিনি জীবনভর জামাতের রাজনীতির সাথে জড়িত। যিনি জামাতের টাকায় হজ পালন করে এসেছে সেই জামাত নেতা শফিউল্লাকে আওয়ামীগের সদস্য করা হয়েছে। ৩ নং ওয়ার্ডে জাপা নেতা হাবু মেম্বারকে আওয়ামীলীগের নতুন সদস্য করা হয়েছে। এছাড়া অনেক বিএনপি নেতাকে আয়ামীলীগার বানিয়ে তার ভোট বৃদ্ধির জন্য নতুন সদস্য করছেন মজিবর রহমান। যা ভবিষ্যতে দলের বিপদ ডেকে আনবে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও