পরকীয়া সন্দেহে স্বামীর পুরুষাঙ্গ কর্তন

আড়াইহাজার করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৪:৪০ পিএম, ৪ নভেম্বর ২০১৯ সোমবার

পরকীয়া সন্দেহে স্বামীর পুরুষাঙ্গ কর্তন

নারায়ণগগঞ্জের আড়াইহাজার উপজেলায় পরকীয়া প্রেমের সন্দেহে স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছে স্ত্রী। সোমবার (৪ নভেম্বর) সকালে উপজেলার ফতেহপুর ইউনিয়নের নৈকাহন এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার শিকার আমজাদ হোসেন আড়াইহাজার বাজারের পিংকী সুপার মার্কেটের মসজিদের পেশ ইমাম হিসেবে কর্মরত। সে নৈকাহন গ্রামের আ. রউফ মিয়ার ছেলে বলে জানাগেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ইমাম আমজাদ হোসেন স্থানীয় এক নারীর সাথে অবৈধ সম্পর্কের ঘটনাকে কেন্দ্র করে স্ত্রী সনিয়া আক্তারের সাথে দীর্ঘদিন যাবৎ পারিবারিক কলহ চলে আসছিল। এ নিয়ে ইমাম আমজাদ হোসেন তার বোন সনিয়া আক্তারের উপর শারীরিক নির্যাতন চালাতো। এ নিয়ে মঙ্গলবার রাতেও স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়।

সোমবার সকালে সনিয়া আক্তার ধারালো ব্লেড দিয়ে স্বামী আমজাদ হোসেনের পুরুষাঙ্গ কর্তন করে পালিয়ে যায়। ওই সময় ইমাম আমজাদ হোসেনের চিৎকারে বাড়ি ও প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তার অবস্থার আরো অবনতি ঘটে।

আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাবিব ইসমাইল ভূইয়া জানান, আমাদের কাছে আসলে আমরা দ্রুত তাকে ঢাকা প্রেরণ করি। প্রায় ২ সেমি এর মত কাটা হয়েছে পুরুষাঙ্গ।

আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। এই ঘটনার পর থেকে স্ত্রী সোনিয়া পালিয়ে যায়।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও