বিয়ের প্রলোভনে যুবতী ধর্ষণে আজিজুল গ্রেপ্তার

বন্দর করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:১১ পিএম, ৯ নভেম্বর ২০১৯ শনিবার

বিয়ের প্রলোভনে যুবতী ধর্ষণে আজিজুল গ্রেপ্তার

বিয়ের প্রলোভন দেখিয়ে অসহায় যুবতীকে ধর্ষনের ঘটনায় লম্পট আজিজুল হক ওরফে আইজ্জাকে (৪৩) গ্রেপ্তার করেছে মদনগঞ্জ ফাঁড়ি পুলিশ।

৮ নভেম্বর শুক্রবার দুপুরে ঘারমোড়া বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। এ ব্যাপারে ধর্ষিতা যুবতী বাদী হয়ে ওই দিন রাতে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

জানা গেছে, বন্দর থানার চরঘারমোড়া এলাকার মৃত রফিকুল ইসলামের লম্পট ছেলে চাউল ব্যবসায়ী আজিজুল হক আজিজ দরিদ্রতার সুযোগ নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে একই এলাকার দিনমজুরের মেয়েকে (২২) বিভিন্ন স্থানে একাধিক বার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে। পরে ধর্ষিতা বিয়ের জন্য লম্পট আজিজকে চাপ সৃষ্টি করলে লম্পট আজিজ বিষয়টি বার বার এড়িয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগী ধর্ষিতা যুবতী এলাকার পঞ্চায়েতের কাছে বিচার চেয়ে না পেয়ে বন্দর থানায় অভিযোগ দায়ের করে।

পরে বন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলামের হস্তক্ষেপে পুলিশ লম্পট আজিজকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। এ রিপোর্ট লেখা পর্যন্ত লম্পট ধর্ষক আজিজকে শনিবার সকালে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলায় আদালতে প্রেরণ করা হবে বলে থানা সূত্রে জানা গেছে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও