সোনারগাঁয়ে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা

সোনারগাঁ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৫৫ পিএম, ৯ নভেম্বর ২০১৯ শনিবার

সোনারগাঁয়ে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা

নারায়ণগঞ্জের সোনারগাঁয়র সনমান্দি ইউনিয়নের লেদামদী গ্রামে এক জমি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। পূর্ব শত্রুতার জের ধরে ৯ নভেম্বর শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। আহত ওই ব্যবসায়ীকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, উপজেলার সনমান্দী ইউনিয়নের লেদামদী গ্রামের আবুল হাসেম রতনের সাথে একই এলাকার এছাহাক মিয়ার সাথে দীর্ঘদিন ধরে পূর্ব শত্রুতার দ্বন্ধ চলে  আসছে।

এ দ্বন্ধের কারণে রতন পক্ষের মাহবুব নামের এক ব্যাক্তি নিহত হয়েছে। এর জের ধরে গতকাল শনিবার সন্ধ্যায় ইসহাকের নেতৃত্বে হারুন, জাকির হোসেন, আমীর হোসেন, মাছুম মিয়াসহ ২০-২৫ জনের একটি দল হকিস্টিক, চাপাঁতি, লোহার রডসহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে আবুল হাসেম রতন মিয়ার লোক আব্দুল লতিফের ছেলে আল আমিনকে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে। আহত আল আমিনকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহত আল আমিন জানান, এছাহাক মিয়ার হকের নেতৃত্বে হামলা চালিয়ে আমাকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। আমাকে হত্যার উদ্দেশেই আমার উপর হামলা করে।

অভিযুক্ত এছাহাক মিয়ার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

সোনারগাঁ থানা ওসি মনিরুজ্জামান বলেন, জমি ব্যবসায়ির উপর হামলার ঘটনায় অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও