বিয়ের আশ্বাসে টাকা স্বর্ণালংকার নিয়ে প্রতারণা

আড়াইহাজার করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৪:৫৭ পিএম, ২ ডিসেম্বর ২০১৯ সোমবার

বিয়ের আশ্বাসে টাকা স্বর্ণালংকার নিয়ে প্রতারণা

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিয়ের প্রলোভন দেখিয়ে এক বিধবা নারীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে দেড় লাখ টাকা ও ১৪ আনা স্বর্ণ নিয়ে প্রতারণার অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে।

রোববার (১ ডিসেম্বর) এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী নারী।

লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেন, স্বামী মারা যাবার পর ১৪ বছরের মেয়ে সন্তানকে নিয়ে তিনি সোনারগাঁয়ের পঞ্চবডি এলাকায় বাবার বাড়িতে বসবাস করেন। এর মধ্যে তিনি আড়াইহাজারের জাঙ্গালিয়া গ্রামের মহসিন ভূইয়ার ছেলে আক্তার হোসেনের সাথে ৬ মাসের প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এর মধ্যে ২৮ নভেম্বর আক্তার তাকে জানায় তার কাছে থাকা টাকা ও স্বর্ণ নিয়ে তার কাছে চলে যেতে এতে করে সে মাছের খের তৈরী করে সংসার করবে।

২৯ নভেম্বর সংসারের প্রস্তাবে সায় দিয়ে নারী তার কাছে থাকা জমানো দেড় লক্ষ টাকা ও ১৪ আনা স্বর্ণের চেইন (মূল্য আনুমানিক ৪৫ হাজার ৫শ টাকা) নিয়ে আড়াইহাজারে চলে আসে। পরে অভিযুক্ত আরেক বিবাদী একই এলাকার মৃত হাসমত আলীর ছেলে শরীফ তাকে নিয়ে আক্তারের কাছে যায়। পরে আক্তার তার কাছে থাকা টাকা ও স্বর্ণ নিয়ে ২ ঘন্টা পর এসে বিবাহ করবে বলে চলে যায় এবং তারপর তাই মোবাইল ও বন্ধ পাওয়া যায় এরপর থেকে তার সাথে আর কোনরূপ যোগাযোগ রাখেনি।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে, তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও