হাইব্রীডরা দলে ঢুকার চেষ্টায় আছে : আনোয়ার হোসেন

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩৬ পিএম, ৯ ডিসেম্বর ২০১৯ সোমবার

হাইব্রীডরা দলে ঢুকার চেষ্টায় আছে : আনোয়ার হোসেন

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আরজু রহমান ভূঁইয়া’র পিতা পাট ব্যবসায়ী, এ আর ভূঁইয়া এন্ড কোং ট্রাস্ট (জুট প্রিমিসেস) এর প্রতিষ্ঠাতা আব্দুর রহমান ভূঁইয়া (এ. আর. ভূঁইয়া) এর ৫৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে ৯ ডিসেম্বর সোমবার বাদ যোহর বন্দর উপজেলাধীন মদনপুরে অবস্থিত আরজু হাউসে এক মহতি দোয়া মাহফিলের আয়োজন সম্পন্ন হয়েছে।

আরজু রহমান ভূঁইয়া’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেন, এ আর ভূঁইয়া সাহেব প্রাথমিক বিদ্যালয়, উচ্চ বিদ্যালয়, মসজিদ সহ বিভিন্ন ধর্মীয়, সামাজিক ও শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করে গেছেন বলে এগুলো থেকে আলোকিত মানুষ তৈরী হচ্ছে এবং তিনি সওয়াবের অংশীদার হচ্ছেন।

তিনি বলেন, হাইব্রীডরা দলে ঢুকার চেষ্টায় আছে। ত্যাগীদের স্থান করে দিন ও তাদের মূল্যায়ন করুন। মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী, চাঁদাবাজ ও দুর্নীতিগ্রস্তদের মানুষ পছন্দ করেনা। তাই তাদের বিরুদ্ধে সকলে ঐক্যবদ্ধ কাজ করতে হবে।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য শামসুজ্জামান ভাসানী, ইসহাক মিয়া ও বন্দর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ছালিমা হোসেন শান্তা উপস্থিত ছিলেন।

এসময় বন্দর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম এ রউফ, প্রচার সম্পাদক হাবিবুর রহমান মিয়া, কৃষি সম্পাদক মোস্তফা মাস্টার, সাবেক কৃষি সম্পাদক শাহাজাহান মোল্লা, মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শুক্কুর আলী, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক ইমদাদুল হক খোকন, সাংস্কৃতিক সম্পাদক মোঃ আলী ভান্ডারী, সদস্য মোজাম্মেল হক মুকুল, পিয়ার আলী, জলিল মিয়া, মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, আইন বিষয়ক সম্পাদক তাইজুদ্দিন, সদস্য শামসুল হক মাস্টার, বন্দর থানা যুবলীগের সভাপতি এড. হাবীব আল মুজাহিদ পলু, সাংগঠনিক সম্পাদক এস আই জুয়েল, মদনপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি আমান উল্লাহ, ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক আক্তার হোসেন, সদস্য ছবির আহম্মেদ, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শরিফ হোসেন, বন্দর থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক হাজী আবুল কাশেম, মদনপুর ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন ভূঁইয়া ও সাধারণ সম্পাদক লেহাজ উদ্দিন, ২নং ওয়ার্ড এর সভাপতি মনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক সাবেক মেম্বার শাহ জালাল, ৩নং ওয়ার্ড সভাপতি মজিবুর রহমান ও সাধারণ সম্পাদক আসাদুতজামান বিপ্লব, ৫নং ওয়ার্ড সভাপতি আবুল হাসেম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, ৬নং ওয়ার্ড সভাপতি মুসলিম প্রধান ও সাধারণ সম্পাদক কবির হোসেন ভূঁইয়া, ৯নং ওয়ার্ড সভাপতি ইদ্রিছ আলী দেওয়ান গহন ও সাধারণ সম্পাদক জহিরুল হক মোল্লা, মদনপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাকিল ভূঁইয়া, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, যুবলীগ নেতা ওয়াহিদুজ্জামান অহিদ, বাপ্পী ভূঁইয়া, মদনপুর ইউপি’র ১নং ওয়ার্ড মেম্বার হাবীবুল্লাহ ভূঁইয়া, ৫নং ওয়ার্ড মেম্বার খলিলুর রহমান, ৮নং ওয়ার্ড মেম্বার ইমন শাফি, মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোক্তার হোসেন, জসীমউদ্দিন, সেলিম মিয়া, মঞ্জুর হোসেন, রহমানিয়া উচ্চ্ বিদ্যালয়ের অভিভাবক সদস্য কাজী কবির হোসেন, নাসিক ২৭নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি এবাদুল্লাহ মিয়া, মুছাপুর ইউনিয়ন তাঁতী লীগ সভাপতি হাজী আবু সাঈদ, নাসিক ২১নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মায়ানুর আহম্মেদ মায়া, বন্দর থানা যুব মহিলা লীগ নেত্রী মাফিয়া আক্তার তানিয়া, স্বেচ্ছাসেবক লীগ নেতা ইলিয়াছ ও সবুজ সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা এবং এলাকাবাসী উপস্থিত ছিলেন।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও