২১ নং ওয়ার্ডে সিটি কর্পোরেশনের রাস্তায় অবৈধ দোকান

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪৩ পিএম, ১০ ডিসেম্বর ২০১৯ মঙ্গলবার

২১ নং ওয়ার্ডে সিটি কর্পোরেশনের রাস্তায় অবৈধ দোকান

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ডের শাহীমসজিদ এলাকাটি হচ্ছে অত্যন্ত গুরুত্বপূর্ণ জনবহুল একটি ওয়ার্ড। এই ওয়ার্ডের জনসংখ্যা প্রায় ৮ হাজারেরও বেশি। এখানে রয়েছে গুরুত্বপূর্ণ কয়েকটি প্রতিষ্ঠান। যথাক্রমে বন্দর পল্লীবিদ্যুৎ সমিতি, বন্দর ইসলামিয়া ফাজিল মাদ্রাসা, সিকদার আব্দুল মালেক উচ্চ বিদ্যালয় ও মোগল আমলের শাহী জামে মসজিদ।

বন্দর শাহীমসজিদ খালপাড় এলাকায় সিটি কর্পোরেশনের আওতাধীন হওয়ায় ওয়ার্ডবাসীর সুবিধার্থে ৩০ফিট রাস্তা প্রশস্ত হওয়ার পর কিছু অংশ আরসিসি ঢালাই বাকি থাকে।

দীর্ঘদিন ধরে একটি মহল অদৃশ্য শক্তির ইশারায় শাহী মসজিদ খালপাড় এলাকায় ৩০ফিট রাস্তার কিছু অংশ কাজ না হওয়ায় সিটি কর্পোরেশনের জায়গা দখল করে মুদি দোকান, অটো গ্যারেজ, পিঠার দোকান, চায়ের দোকান, পানের দোকান দিয়ে অবাধে ব্যবসা করে আসছে।

নাসিক ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার জানান, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের জায়গা দখল করে কেউ অবৈধ স্থাপনা কিংবা দোকানপাট তৈরী করলে বেশিদিন স্থায়িত্ব হবে না। শহর সুন্দর রাখতে নাসিকের সব ধরনের প্রস্তুতি রয়েছে। আমরা ২১নং ওয়ার্ডে প্রতিটি স্থানে উচ্ছেদ অভিযান শুরু করেছি। শাহীমসজিদ খালপাড় এলাকায় সিটি কর্পোরেশনের রাস্তার উপর অবৈধ দখলদারদের ১০দিন সময় বেধে দেয়া হয়েছে। তারা তাদের মালামালসহ দোকানপাট অন্যত্র নিয়ে যাবে। সিটি কর্পোরেশনের রাস্তায় কেউ কিছু রাখতে পারবেনা।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও