বন্দরে আওয়ামী লীগের সভাপতি সেক্রেটারীকে সংবধর্না

বন্দর করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:০৪ পিএম, ১১ ডিসেম্বর ২০১৯ বুধবার

বন্দরে আওয়ামী লীগের সভাপতি সেক্রেটারীকে সংবধর্না

উৎসবমুখর পরিবেশে বন্দর উপজেলা আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি এম এ রশীদ ও সাধারণ সম্পাদক কাজিমউদ্দিন প্রধানকে সংবধর্ণা প্রদান করেছে ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

১১ ডিসেম্বর বুধবার বিকেল ৪টায় বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন পরিষদের মাঠে এ সংবর্ধনা প্রদান করা হয়।

জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু হাসনাত মোঃ শহীদ বাদল প্রধান অতিথির বক্তব্যে বলেন, বন্দরে আওয়ামীলীগকে সুসংগঠিত করার জন্য কমিটি গঠনের উদ্যোগ গ্রহণ করি। বন্দরে আওয়ামীলীগের কান্ডারী এমএ রশীদ ভাই ও কাজিমউদ্দিন ভাইকে ত্রি-বার্ষিক সম্মেলনে নির্বাচিত করেছেন। গ্যাসের জন্য কাউকে যাতে হয়রানি করা না হয়।

ধামগড় ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সিরাজের সভাপতিত্বে সংবধর্ণা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বন্দও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা এম.এ রশীদ, সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন, উপজেলা মহিলা ভাইসচেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, জেলা আওয়ামীলীগের সদস্য ইসহাক, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম, বন্দর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাকির হোসেন পনির প্রমুখ।

সংবধর্ণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুছাপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমাইল, বন্দও থানা যুবলীগের সাধারন সম্পাদক হাতেম খন্দকার, কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি রুহুল আমিন, একই ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহিন তাহেরী সিনহা, কৃষকলীগের সভাপতি রহমত উল্ল্যোহসহ ধামগড়, মদনপুর ও মুছাপুর আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও