বন্দরে ২ ইউনিয়নের ৫ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

বন্দর করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫৬ পিএম, ১১ ডিসেম্বর ২০১৯ বুধবার

বন্দরে ২ ইউনিয়নের ৫ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

বন্দর উপজেলার ২টি ইউনিয়নের প্রায় ৫ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। ১১ ডিসেম্বর বুধবার দুপুরে লাঙ্গলবন্দ বাস স্ট্যান্ডের মসজিদের সামনে এ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে।

তিতাস আঞ্চলিক ডেপুটি ব্যবস্থাপক প্রকৌশলী মোঃ মিজবা উর রহমানের নেতৃত্বে অভিযান পরিচালনা করেন বন্দর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আফিফা খান।

ওই সময় উপস্থিত ছিলেন কামতাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর জাহাঙ্গীর হোসেন, একই ফাঁড়ি উপ-পরিদর্শক আনোয়ার হুসাইন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইনের এসআই তোফাজ্জল হোসেন সহ সঙ্গীয় ফোর্স।

জানা গেছে, তিতাসের কর্মকর্তা কর্মচারীদের ম্যানেজ করে তিতাস অসাধু ঠিকাদাররা ও রাজনৈতিক নেতা এবং জনপ্রতিনিধিদের মাধ্যমে ৫০-৭০ হাজার টাকার বিনিময়ে বন্দরে মুছাপুর ও ধামগড় ইউনিয়নের বিভিন্ন পাড়া মহল্লায় অবৈধ সংযোগ প্রদান করেছেন। বিনা বাধায় প্রায় ৪-৫ বছর ধরে অবৈধভাবে গ্যাস ব্যবহার করে আসছেন উল্লেখিত এলাকাবাসী।

বুধবার দুপুর থেকে উপজেলা ধামগড় ও মুছাপুর ইউনিয়ন এলাকার নন্দনকানন কলোনী, চিড়ইপাড়া, কামতাল মালিভিটা, মহজুমপুরসহ ৫-৬ গ্রামের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে দেয় তিতাস কর্তৃপক্ষ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও