শিশু যৌন হয়রানি মামলায় মাদ্রাসা শিক্ষক আটক

বন্দর করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:২৭ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০২০ বৃহস্পতিবার

শিশু যৌন হয়রানি মামলায় মাদ্রাসা শিক্ষক আটক

বন্দরে ৫ বছরের শিশুকে যৌন হয়রানি মামলায় লম্পট আবু বক্কর সিদ্দিক (২৫) নামে মাদ্রাসা শিক্ষককে আটক করেছে মদনগঞ্জ ফাঁড়ি পুলিশ। ১৩ ফেব্রুয়ারী বৃহস্পতিবার দুপুরে বন্দর উপজেলা পরিষদ চত্বর থেকে ওই লম্পটকে আটক করা হয়। আটককৃত লম্পট মাদ্রাসা শিক্ষক আবু বক্কর সিদ্দিক বন্দর উপজেলার দক্ষিন ঘারমোড়া নাজিরাপট্রি এলাকার সিরাজ গাজী মিয়ার ছেলে। এ ব্যাপারে শিশুটির মা বাদী হয়ে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ১২ ফেব্রুয়ারী বুধবার বিকেলে ৪টায় বন্দর উপজেলার দক্ষিন ঘারমোড়া নাজিরাপট্রি এলাকায় নব র্নিমিত ভবনের ছাদে ৫ বছরের শিশুটি খেলা করছিল। ওই সময় লম্পট মাদ্রাসার লম্পট শিক্ষক ছাদের মধ্যে শিশুটির প্যান্ট খুলে যৌন হয়রানি করে। পরে বিষয়টি শিশুটি তার মাকে খুলে বলে। এ ঘটনায় তার মা বাদী হয়ে বন্দর থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত লম্পট মাদ্রাসা শিক্ষককে বন্দর উপজেলা পরিষদ চত্বর থেকে আটক করে।

এ ব্যাপারে মদনগঞ্জ ফাড়ী ইনর্চাজ ইন্সপেক্টর সৈয়দ মিজানুর রহমান জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে লম্পট শিক্ষককে আটক করতে সক্ষম হয়েছি। আটককৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও