কুয়াকাটা হুজুরের মাহফিলে শামীম ওসমান : কাদিয়ানীদের কাফের বইলেন না

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৫১ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০২০ শুক্রবার

কুয়াকাটা হুজুরের মাহফিলে শামীম ওসমান : কাদিয়ানীদের কাফের বইলেন না

কাদিয়ানী সম্পর্কে নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্দিরগঞ্জ) আসনের এমপি শামীম ওসমান বলেছেন, কে কাফের কে মুনাফেক এটা শুধু একমাত্র আল্লাহ বলতে পারবেন। আপনে তাদের কাফের বলতে যেয়েন না। আপনে বলতে পারেন অমুসলিম। আপনি শুধু এটুকু বলতে পারেন।

১৪ ফেব্রুয়ারী শুক্রবার রাতে ফতুল্লার মুন্সিবাগ এলাকায় কুয়াকাটা হুজুর হিসেবে পরিচিত মাওলানা হাফিজুর রহমান সিদ্দিকীর আয়োজিত তাফসিরুল কোরআন মাহফিলে একথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম-১৩ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের এমপি ড. আবু রেজা মুহাম্মদ নিজাম উদ্দিন নদভীসহ স্থানীয় আলেম ওলামাগন।

শামীম ওসমান বলেন, আমরা যদি মনে করি কাদিয়ানীরা মুসলমান না তারা আমাদের ধর্মকে বিভ্রান্ত করে। তাহলে জজ কোর্ট হাইকোর্ট আছে চলে যান। টাকা লাগে আমার কাছ থেকে নিয়ে যান। রাস্তায় মিছিল করে গাড়ি আটকে কোন লাভ নাই। কোর্টে যান কথা বলেন। নারায়ণগঞ্জের বড় বড় আলেমরা আমার কাছে গিয়েছিলেন। আমি বলছি বই পুস্তক দিয়ে আমাকে বুঝিয়ে দেন পার্লামেন্টে এবিষয়ে বলবো। আমি না জেনে কিছু বলবো না।

তিনি বলেন, সেদিন আমি হুজুরদের নিয়ে বসছিলাম। আহলে হাদিস সুরা ইয়াসিনে ও সুরা ইমরানে ১৯৯ নাম্বার আয়াতে লেখা আছে পরিস্কার, তোমাদের উপর নাজিল করা গ্রন্থ তারা বিশ্বাস করে এবং তাদের উপর নাজিল করা গ্রন্থও বিশ্বাস করে। না দেখে আল্লাহকে ভয় করো। আমি বললাম এটার ব্যাখ্যা দেন। বড় বড় আলেমরা একেকজন একেক রকম ব্যাখ্যা দিয়েছে। আমি বললাম একেকজন একেক রকম ব্যাখ্যা দিলেন কেন। তাহলে আমাকেই আমার ব্যাখ্যা খুজে বের করতে হবে। এজন্য আরো পড়াশোনা করতে হবে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও