ইতালী ফেরত জামাতা ও শ্বশুরকে জরিমানা

রূপগঞ্জ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৩৭ পিএম, ২০ মার্চ ২০২০ শুক্রবার

ইতালী ফেরত জামাতা ও শ্বশুরকে জরিমানা

নারায়ণগঞ্জে রূপগঞ্জে হোম কোয়ারেন্টাইন নিয়ম না মানায় করোনা সন্দেহে এক ইতালী প্রবাসীকে আইসোলেশন রাখার নির্দেশ দিয়েছেন উপজেলা প্রশাসন। জামাতাকে বাড়িতে রাখার অপরাধে শ^শুর তমিজ উদ্দিনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

২০ মার্চ শুক্রবার সকালে উপজেলা রূপসী এলাকার ইতালি প্রবাসী জামাতা ও তার শ^শুরকে এ জরিমানা ও আইসোলেশন রাখার নির্দেশ প্রদান করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মমতাজ বেগম।

ইতালী প্রবাসী জামাতা (পরিচয় প্রকাশে অনিচ্ছুক) ১৪ মার্চ শ্বশুর বাড়ি আসেন। তার বাড়ি গাজীপুরে।

উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম জানান, গত ৬ দিন আগে এক ইতালি প্রবাসী ইতালি থেকে রূপসী এলাকায় তার শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন। গত ৬ দিন ধরে ইতালি প্রবাসী তার শশুর বাড়িতেই অবস্থান করছিল। শুক্রবার বিকেলে স্থানীয়দের কাছে জানতে পেরে প্রশাসনের লোকজন ওই বাড়িতে গিয়ে ইতালি ফেরত প্রবাসীকে একটি আলাদা কক্ষে আইসোলেশনে রাখেন। ওই ইতালি প্রবাসীর সংস্পর্শে আসা সন্দেহে বাড়ির বাকী সদস্যদেরসহ পুরো বাড়িটিকে আইসোলেশনে রাখা নির্দেশ প্রদান করা হয়। ওই বাড়ির সদস্যদের সংস্পর্শে যেন আর কেউ না আসতে পারে এজন্য পুলিশের পাহারা বসানো হয়েছে। ঢাকা থেকে আইইইডিসিআরের লোকজন এতে ওই প্রবাসীর স্বাস্থ্য প্রবাসীর স্বাস্থ্য পরীক্ষা করবে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর