আড়াইহাজারে ছাত্রলীগের মাস্ক বিতরণ

আড়াইহাজার করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:০৫ পিএম, ২৫ মার্চ ২০২০ বুধবার

আড়াইহাজারে ছাত্রলীগের মাস্ক বিতরণ

আড়াইহাজার উপজেলা ছাত্রলীগের উদ্যোগে করোনা ভাইরাসের বিস্তার রোধ ও মানুষকে সচেতন করার লক্ষে সেনিটাইজার, মাস্ক, সাবান, গ্লাভস ও লিফলেট বিতরণ করা হয়েছে।

২৫ মাচর্ব বুধবার দিনব্যাপী উপজেলার বিভিন্ন বাজারে এই কর্মসূচী পালিত হয়। উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের আহবায়ক কাজী রাজিবুল ইসলাম জুয়েল, যুগ্ম আহবায়ক জসীম উদ্দিন, লাহিদুর রহমান লাফিজ, এমদাদুল হক, সোয়েব, নির্জল, সদস্য সাইফুল ইসলাম, আসাদ ও আরিফ সহ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাজী রাজীবুল ইসলাম জুয়েল বলেন, প্রাথমিক অবস্থায় প্রথমদিন আমরা নিজ উদ্যোগে ৮০০ মাস্ক, সাবান ও লিফলেট বিতরন করা হয়েছে। প্রয়োজনে আগামীতে আরো বিতরণ করা হবে। এছাড়া সচেতনতামূলক লিফলেট বিতরণ, পরিস্কার পরিচ্ছন্নতা এবং মাস্কের সঠিক ব্যবহার করার পরামর্শ দেয়া হচ্ছে।

ছাত্রলীগের যুগ্ম আহবায়ক জসিমউদ্দিন বলেন, আমরা কয়েকদিন ধরে মানুষকে করোনা ভাইরাস সম্পর্কে সতর্ক করতে একেবারে প্রান্তিক পর্যায়ে সাধারণ মানুষের মাঝে প্রচুর জনসচেতনতামূলক লিফলেট, মাস্ক, হ্যান্ড ক্লিনার এ্যালকোহল প্যাড ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করি,আগামীতেও পরিস্থিতি মোতাবেক আমরা আমাদের কার্যক্রম অব্যাহত রাখা হবে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও