গুলিবিদ্ধ হয়ে স্কুল ছাত্র নিহতে আসামী ছাত্রলীগ সভাপতি

আড়াইহাজার করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪৪ পিএম, ২৯ মে ২০২০ শুক্রবার

গুলিবিদ্ধ হয়ে স্কুল ছাত্র নিহতে আসামী ছাত্রলীগ সভাপতি

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় গুলিবিদ্ধ হয়ে স্কুল ছাত্র নিহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ২৮ মে বৃহস্পতিবার বিকেলে নিহতের মা আয়েশা বেগম বাদী হয়ে আড়াইহাজার থানায় ওই মামলা দায়ের করেন। এতে কালাপাহাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদ্দম হোসেনকে প্রধান আসামি সহ ২০ জনকে আসামি করা হয়। তবে এ ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

উল্লেখ্য বুধবার সন্ধ্যায় আড়াইহাজার উপজেলায় আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে আইয়ুব আলী (১৭) নামে স্কুল ছাত্র নিহত হয়। নিহত আইয়ুব আলী উপজেলার ইজারকান্দি এলাকার জালাল উদ্দিনের ছেলে ও কালাপাহাড়িয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ৯বম শ্রেনির ছাত্র।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, ‘আইয়ুব আলীর মা সাদ্দাম হোসেনকে প্রধান আসামি করে ২০ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। এ ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি। আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।’

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা আড়াইহাজার থানার কালাপাহাড়িয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. শহিদুল আলম বলেন, আইয়ুব আলী আলোর সেতু পাঠাগার ও ওই পাঠাগারের আমগাছ দেখাশোনা করতো। ওই পাঠাগারের সামনে জুয়া খেলা ও আম পাড়তে সাদ্দামের সহযোগি শাহজাহানকে আইয়ুব আলীর বাধা দেওয়া নিয়ে বাগবিত-ায় সংঘর্ষের ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান সাদ্দাম হোসেনের গুলিতে আইয়ুব আলী মারা যায়।’

তিনি বলেন, ‘ঘটনার পর থেকে সাদ্দাম হোসেন পলাতক রয়েছে। তার মোবাইল ট্র্যাকিং করে গ্রেপ্তারের চেষ্টা চলছে। বিকেল ৪টায় স্বজনদের কাছে আইয়ুব আলীর লাশ হস্তান্তর করা হয়েছে। বর্তমানে লাশ দাফনের প্রক্রিয়া চলছে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও