করোনা হিরো খোরশেদ ও স্ত্রীর সুস্থতা কামনায় মসজিদে মসজিদে দোয়া

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৪১ পিএম, ১ জুন ২০২০ সোমবার

করোনা হিরো খোরশেদ ও স্ত্রীর সুস্থতা কামনায় মসজিদে মসজিদে দোয়া

প্রাণঘাতি করোনা ভাইরাসের সংক্রমণ চলাকালিন সময়ে করোনা হিরো খ্যাত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার স্ত্রী আফরোজা খন্দকার লুনার সুস্থ্যতা কামনায় মসজিদে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১ জুন সোমবার ১১ নং ওয়ার্ড থেকে ১৮ নং ওয়ার্ডের বিভিন্ন মসজিদে যোহর ও আসরের নামাজের পর এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ বিষয়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সহ সভাপতি আক্তার হোসেন খোকন শাহ জানান, আমি নিজে উপস্থিত থেকে ১১ নং ওয়ার্ড থেকে ১৮ নং ওয়ার্ডের বিভিন্ন মসজিদগুলোতে যোহর ও আসর নামাজের পর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার স্ত্রী আফরোজা খন্দকার লুনার সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিলের ব্যবস্থা করেছি। আর এসব দোয়া মাহফিলে সকলেই স্বতস্ফুর্তভাবে অংশগ্রহণ করে অশ্রুসিক্ত নয়নে আল্লাহর কাছে তাদের জন্য প্রার্থণা করেছেন।

জানা যায়, প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নং কাউন্সিলর ও মহাগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। মানুষকে সচেতন করা থেকে শুরু করে যাবতীয় কার্যক্রম চালিয়ে আসছেন তিনি।

দল মত, ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের জন্যই একজন নিবেদিত মানুষ হিসেবে কাজ করে যাচ্ছেন তিনি। সেই সাথে তিনি একের পর এক লাশ কাফন দাফন কাজ সম্পন্ন করেছেন। ফলশ্রুতিতে তাকে করোনা হিরো হিসেবে আখ্যা দেয়া হয়।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ এবার নিজেই প্রাণঘাতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত ৩০ মে শনিবার তার নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জনের দেয়া তথ্য অনুযায়ী তার করোনা সনাক্ত হয়। এর আগে তার স্ত্রীর আফরোজা খন্দকার লুনার করোনা সনাক্ত হয়। বর্তমানে তারা দুজনেই স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও