যুবলীগ সভাপতিকে কোপালো তরুণ লীগ সভাপতি

আড়াইহাজার করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০১:৫৩ পিএম, ৪ জুন ২০২০ বৃহস্পতিবার

যুবলীগ সভাপতিকে কোপালো তরুণ লীগ সভাপতি

নারায়ণগঞ্জের আড়াইহাজারের সাতগ্রাম ইউনিয়ন যুবলীগের সভাপতি পনির ভূঁইয়াকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করেছে পুরিন্দা ইউনিয়ন তরুণ লীগের সভাপতি বিপ্লব প্রধান।

বৃহস্পতিবার (৪ জুন) দুপুরে আহত পনিরের বড় ভাই মনির হোসেন সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন। এর আগে আহত পনিরকে মাধবদী দেওয়ান মেডিকেল থেকে চিকিৎসা প্রদান শেষে বাড়ি নিয়ে আসেন তিনি।

জানা যায়, বুধবার (৩ জুন) বিকেলে গাঁজা বিক্রি ও সেবন নিয়ে এলাকায় দুটি গ্রুপের মধ্যে ঝামেলা সৃষ্টি হয়। পরে পনির ভূঁইয়া সেটির মীমাংসা করেন এবং পুরিন্দা থেকে এ এলাকায় এসে এ ধরনের কর্মকান্ড করায় একপক্ষকে শাসিয়ে দেন। পরে ওই পক্ষটি এ ব্যাপারে গিয়ে বিপ্লব প্রধানের কাছে গিয়ে অভিযোগ করে তারা শতাধিক লোকজন নিয়ে এসে হামলা করে পনির গ্রুপের উপর। এসময় তাদের মালিকানাধীন হিরো বাংলা কোম্পানির অফিস, বিভিন্ন লোকজনের বাসা বাড়িতে হামলা চালানো হয়। এতে পনির আহত হয় এবং তার শরীরে ১২ টি সেলাই লাগে। তার হাতে পায়ে ও মাথায়ও আঘাত করা হয়। ঘটনার পর রাতেই রাতেই তাকে মাধবদী দেওয়ান হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পনির ভূঁইয়ার বড় ভাই মনির হোসেন জানান, বিপ্লব নানা সময়ে এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড করে বেড়ায়। মাদক ব্যবসায়িদের শেল্টার দেয়া তার অন্যতম কাজ। বিকেলে মাদক ব্যবসায়ীদের শাসন করায় রাতে শতাধিক সন্ত্রাসী বাহিনী নিয়ে তারা আমাদের উপর হামলা করে এবং ১৫ থেকে ২০ জনকে পিটিয়ে আহত করে। এ ব্যাপারে স্থানীয় আওয়ামীলীগীর নেতাদের ও চেয়ারম্যানকে অবহিত করা হয়েছে। তারা বিষয়টি দেখবেন বলে জানিয়েছেন।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এখন দু পক্ষই শান্ত রয়েছে। এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও