লতিফুর রহমানের মৃত্যুতে আরজু ভূঁইয়ার শোক

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ১০:১২ পিএম, ২ জুলাই ২০২০ বৃহস্পতিবার

লতিফুর রহমানের মৃত্যুতে আরজু ভূঁইয়ার শোক

একজন আদর্শবান নীতি ও নৈতিকতার সঙ্গে আপোষহীন ব্যক্তিত্ব, বহুমুখী ব্যবসা প্রতিষ্ঠানের কর্নধার, গণমাধ্যম জগতের পথিকৃৎ, যোগ্য ব্যবসায়ী সংগঠক, দেশের অর্থনৈতিক অবকাঠামো উন্নয়নের অনন্য ব্যক্তিত্ব বিশিষ্ট ব্যবসায়ী লতিফুর রহমানের মৃত্যুতে বাংলাদেশ জুট এসোসিয়েশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান আরজু রহমান ভূইয়া গভীর শোক প্রকাশ করেছেন।

আরজু রহমান ভূইয়া তার শোক বার্তায় বলেন, চা ও পাট ব্যবসা দিয়ে শুরু করে ব্যবসায়ী লতিফুর রহমান আক্ষরিক অর্থে একজন অর্ন্তদৃষ্টিসম্পন্ন আধুনিক শিল্প উদ্যোক্তা হিসাবে দেশ বিদেশে নিজেকে একজন অপ্রতিদ্বন্দী ব্যবসায়ী হিসেবে নিজেকে স্থান করে নিয়েছেন। জলপাই গুড়িতে জন্ম হওয়া এ ব্যক্তি সামান্যতম পুজি নিয়ে ১৯৭৪ সালে হাটি হাটি পা পা করে এ দেশে গড়ে তুলেছেন বহুমুখী ব্যবসা প্রতিষ্ঠান। শিল্প কারখানা থেকে শুরু করে গণমাধ্যম পর্যন্ত তার মেধার পদচারনা অনস্বীকার্য।

আরজু রহমান ভূইয়া আরো বলেন, দেশ ভাগের সময় লতিফুর রহমান পাট ব্যবসা শুরু করেন এবং পিতার তৈরী ডব্লিউ রহমান জুট মিলে একজন শিক্ষানবিশ হিসাবে তার ব্যবসায়ীক কর্মজীবন শুরু করেন। পরবর্তীতে সততা, দক্ষতা ও নীতিবান এই ব্যবসায়ী উদ্যোক্তাকে আর পিছে ফিরে তাকাতে হয়নি। তার নিজ হাতে গড়া ট্র্যান্সকম গ্রুপ হচ্ছে উজ্জল দৃষ্টান্ত। সৎ নিষ্টাবান ব্যবসায়ের মূলমন্ত্র ধারনকারী মরহুম লতিফুর রহমান নিষ্ঠাবান ও সততার নিদর্শন স্বরুপ ২০১২ সালে “অসলো বিজনেস ফর পিস” অর্জন করে দেশ বিদেশে নিজের ব্যবসায়িক দক্ষতা এবং দেশের গৌরবজ্জল সুনাম অর্জন করে নিজেকে করেছেন খ্যাতিমান ব্যবসায়ী উদ্যোক্ততার মাইল ফলক। পাহাড়সম এ ব্যক্তির মহাপ্রায়নে দেশ হারিয়েছে একজন দক্ষ, সৎ নীতিবান ব্যবসায়ী সংগঠক এবং আমরা হারিয়েছ্ িএকজন যোগ্য ব্যবসায়ী নেতাকে। এ ধরনের ব্যবসায়ী উদ্যোক্তাকে ফিরে পেতে আমাদের দীর্ঘ প্রহর অপেক্ষা করতে হবে। আমরা তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও