ব্যবসায়ী হেকমত হত্যা মামলার বিচারের দাবিতে মানববন্ধন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৫৪ পিএম, ৩ জুলাই ২০২০ শুক্রবার

ব্যবসায়ী হেকমত হত্যা মামলার বিচারের দাবিতে মানববন্ধন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মোটরপার্টস ব্যবসায়ী হেকমত আলী (৪০) হত্যা মামলার আসামীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

৩ জুলাই শুক্রবার সকালে উপজেলার কাঞ্চন পৌরসভার কালাদী এলাকায় এ মানববন্ধন করে এলাকাবাসী। এর আগে বৃহস্পতিবার দুপুরে এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কের পাশের উপজেলার কোশাব এলাকার একটি মাছের খামারের বন্ধ ড্রাম থেকে হেকমত আলীর লাশ উদ্ধার করা হয়।

পর গত ১৪ এপ্রিল রফিকুল ইসলাম সবুজ, রফিকুল ইসলাম সবুজের ভাই মাহাফুজুর রহমান, মামুন মিয়া ও বাবা ইয়াবুব মোল্লাকে আসামীকে করে হেকমত আলীর স্ত্রী রোকসানা বেগম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অপহরণ ও গুমের অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন। এ ঘটনা রফিকুল ইসলাম সবুজকে গ্রেফতার করলেও বাকী আসামীদের গ্রেফতার করতে পারেনি।

পরে মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবআই) এর কাছে হস্তান্তর করা হয়। পিবিআইয়ের তদন্তের হত্যার আসল রহস্য বেরিয়ে আসে। মানববন্ধনে বক্তব্য রাখেন, কাঞ্চন পৌর কাউন্সিলর রোকন উদ্দিন, মফিকুল ইসলাম, আবু নাঈম, হাফিজুর রহমান ও নিহতে স্ত্রী রোকসানা বেগম প্রমুখ।

এ সময় বক্তরা হত্যা মামলার আসামী গ্রেফতারকৃত রফিকুল ইসলাম সবুজ ও মামলার অন্যান্য আসামীদের গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির দাবি জানান।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও