বন্দরে প্রবাসীর স্ত্রীকে গলায় ছুরি ঠেকিয়ে গণধর্ষণ

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০৪ পিএম, ৩ জুলাই ২০২০ শুক্রবার

বন্দরে প্রবাসীর স্ত্রীকে গলায় ছুরি ঠেকিয়ে গণধর্ষণ

বন্দরে এক প্রবাসীর স্ত্রী গণ ধর্ষণের শিকার হয়েছেন। ৫ হাজার টাকা লোন দেওয়ার প্রলোভন দেখিয়ে ছাদে নিয়ে গলায় ছুরি ঠেকিয়ে দুই বন্ধু মিলে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনার প্রায় এক মাস পর ধর্ষিতা বাদি হয়ে বন্দর থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলার প্রধান আসামী হাবু ওরফে হবিকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, বন্দর শাহী মসজিদ এলাকার খালপাড় মো. জয় মিয়ার ছেলে হাবু ওরফে হবি মিয়ার সঙ্গে একই এলাকার আমির হোসেনের বাড়ির ভাড়াটিয়া প্রবাসীর স্ত্রী পূর্ব পরিচিত। এ সুবাধে হবু মিয়ার কাছ থেকে ৫ হাজার টাকা লোন চেয়েছেন ওই প্রবাসীর স্ত্রী। টাকা নিতে গত ১১ জুন রাত ৮টার দিকে নয়ানগর এলাকার নাজমা বেগমের বিল্ডিংয়ের ছাদের ওপর নিয়ে যায়। সেখানে পূর্ব পরিকল্পিতভাবে ছাদে নিয়ে প্রবাসীর স্ত্রী গলায় ধারালো ছুরি ঠেকিয়ে হবু ও তার বন্ধু আলী (৪০) দুইজন মিলে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় ৩ জুলাই শুক্রবার বিকালে ধর্ষিতা নিজেই হবু ও আলীকে আসামী করে বন্দর থানায় একটি মামলা দায়ের করেন।

বন্দর থানার ওসি রফিকুল ইসলাম জানান, ধর্ষণের ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যাদেরকেও গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও