ফতুল্লায় ছিনতাইকারীদের গ্রেফতার না করায় এসপির কাছে অভিযোগ

ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪১ পিএম, ১৪ জুলাই ২০২০ মঙ্গলবার

ফতুল্লায় ছিনতাইকারীদের গ্রেফতার না করায় এসপির কাছে অভিযোগ

ফতুল্লায় দুই মাসেও ছিনতাইকারীদের গ্রেফতার না করায় জেলা পুলিশ সুপারের (এসপি) কাছে অভিযোগ করেছে এক ব্যবসায়ীর স্ত্রী। ছিনতাইকারীদের মারধরে আহত কোতালেরবাগ এলাকার বাবুর স্ত্রী মাহিনুর এ মঙ্গলবার ১৪ জুলাই দুপুরে এ অভিযোগ করেছে।

অভিযোগে উল্লেখ করা হয়, কোতালেরবাগ এলাকার মৃত আলী সরদারের ছেলে বাবু। সে একজন ঝুট ব্যবসায়ী। তার স্ত্রী ও দুই শিশু সন্তান নিয়ে একটি পরিবার। স্ত্রী মাহিনুর গার্মেন্টে কাজ করেন। কয়েকমাস আগে ব্যবসায়ীক কাজ শেষে বাড়ি ফেরার পথে কোতালেরবাগ এলাকার ফারুকের ছেলে রাহাত, মরন আলীর ছেলে মজিবুর ও তাদের সহযোগী অপু এবং সাগর একই এলাকায় বিপুল বাবুর বাড়ির কাছে ছিনতাই করার ঘটনা দেখে ফেলে বাবু। ওই সময় বাবু ভয়ে তাদের কিছু না বললেও পরে এলাকাবাসীকে ছিনতাইয়ের ঘটনা জানিয়ে দেয়। এতে রাহাত, মজিবুর তাদের সহযোগিদের নিয়ে বাবুর পথরোধ করে লোহার পাইপ দিয়ে পিটিয়ে হাটুর নিচ থেকে একটি পায়ের হাড় ভেঙ্গে গুড়া করে দেয়। এঘটনায় দীর্ঘদিন চিকিৎসা শেষে ১৭ মে ফতুল্লা মডেল থানায় রাহাত, মজিবুর, অপু ও সাগরের নামে মামলা দায়ের করেন। মামলায় পুলিশ যথাযথ ধারা সংযুক্ত না করায় ঘটনার দুই মাস প্রকাশ্যে ঘুরে সোমবার আদালত থেকে জামিন নেয় রাহাত। এরমধ্যে মামলার তদন্তকারী অফিসার এসআই আশিষ কুমারকে একাধীকবার আসামীদের সন্ধান দিয়েও গ্রেফতার করাতে পারেনি বাবু। এতে রাহাত একাধীবার মামলা তুলে নিতে হুমকি দিয়েছে।

অভিযোগে আরো উল্লেখ করা হয়, সোমবার সকালে রাহাত জামিনে এসে দুপুরে অন্য আসামীদের সঙ্গে নিয়ে বাসায় গিয়ে স্বপরিবারে বাবুকে হত্যার হুমকি দেয়। এঘটনায় আতংকিত এ পরিবার নিরাপত্তার দাবী জানিয়ে পুলিশ সুপারের কাছে অভিযোগ করেছেন।

কোতালেরবাগ এলাকাবাসী জানান, সবুজ নামে এক যুবক এলাকায় রাহাত ও তার বাহিনীকে শেল্টার দিচ্ছে। সবুজের শেল্টারে রাহাত প্রকাশ্যে কোতালেরবাগ এলাকায় ইয়াবা ব্যবসা করে। একই সঙ্গে ছিনতাইও করে। এবিষয়ে এলাকাবাসী ভয়ে তাদের বিরুদ্ধে কোন প্রতিবাদ করতে পারেনা।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও