ছাত্রদলের উপর ছাত্রলীগের হামলা

রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:২৭ পিএম, ১৬ জুলাই ২০২০ বৃহস্পতিবার

ছাত্রদলের উপর ছাত্রলীগের হামলা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছাত্রদলের নেতাকর্মীদের উপর ছাত্রলীগের নেতাকর্মীদের হামলা করেছে বলে অভিযোগ করছেন ছাত্রদলের নেতাকর্মীরা। এসময় ছাত্রদলের এক নেতার বাড়িয়ে দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে ব্যাপক ভাংচুরের অভিযোগ আনা হয়।

বুধবার (১৫ জুলাই) বিকেলে এ হামলা চালায় ছাত্রলীগের নেতাকর্মীরা। হামলার আগে ছাত্রলীগের নেতাকর্মীরা ছাত্রদলের একাধিক নেতাকে বেধে মারধর করেন বলেও অভিযোগ রয়েছে।

উপজেলা ছাত্রদল নেতা আবু মোহাম্মদ মাসুম জানান, আমরা ছাত্রদলের কমিটি নিয়ে দুপুরে গাউসিয়া এলাকায় একটি বিক্ষোভ মিছিল করেছি। এটি আমাদের দলের অভ্যন্তরীণ বিষয়। বিষয়টি নিয়ে আমাদের দলীয় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে আনার জন্য এ কর্মসূচী পালন করেছি আমরা। কর্মসূচীর পর উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে এ হামলা চালায় সংগঠনটির নেতাকর্মীরা। এতে আমাদের এক কর্মীর দোকান ভাংচুর করা হয় এবং একাধিক কর্মীকে বেধে রেখে নির্যাতন করা হয়। পরে আমার বাড়িতে দেশীয় অস্ত্র নিয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালায় এবং ব্যাপক ভাংচুর করে। এ ঘটনায় আমরা তীব্রভাবে ক্ষোভ প্রকাশ করছি। যেহেতু প্রশাসন তাদের কথায় চলে তাই আমরা আর থানায় কোন লিখিত অভিযোগ দেইনি।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও