ফ্লাটে বসে মাদক প্যাকেট করার সময় নারীসহ গ্রেফতার ৩

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:২৮ পিএম, ২৭ জুলাই ২০২০ সোমবার

ফ্লাটে বসে মাদক প্যাকেট করার সময় নারীসহ গ্রেফতার ৩

নারায়ণগঞ্জ সদর উপজেলার মধ্য সস্তাপুরের একটি ফ্ল্যাট বাসায় বসে মাদক প্যাকেট করার সময় এক নারীসহ তিনজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা ডিবি পুলিশ।

সোমবার ২৭ জুলাই দুপুরে এস আই খোকন চন্দ্র সরকার এ তথ্য দিয়ে নিশ্চিত করেছেন। এর আগে সোমবার মধ্য রাতে উপজেলার মধ্য সস্তাপুর এলাকার আবুল কালামে ভাড়াবাড়ি থেকে ২০ কেজি গাঁজা ও ১০ ক্যান বিয়ারসহ তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত মো: সোহেল রানা হিরণ (২৮) কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার ভাগজোত এলাকার হারেজ মাঝির ছেলে, রুনা আক্তর (৩০) মধ্য সস্তাপুর এলাকার আবুল কালামের বাড়ির ভাড়াটিয়া মাসুদ রানার স্ত্রী ও মো: ইসলাম (৩০) সিদ্ধিরগঞ্জ সানার পাড় নাহার মঞ্জিল ভাড়াটিয়া রাজা মিয়ার ছেলে।

ডিবির এস আই খোকন চন্দ্র সরকার জানান, ঈদুল আজহার উপলক্ষ্যে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রন রাখার জন্য উপজেলার বিভিন্ন এলাকা টহল দেয়ার সময় গোপন সংবাদে জানা যায় উপজেলার মধ্য সস্তাপুর এলাকায় আবুল কালামের ভাড়াবাড়িতে ৪র্থ তলা বিল্ডিংয়ের দ্বিতীয় তলায় একটি ফ্লাটে বসে মাদক প্যাকেট করছে মাদক বিক্রেতারা। পরে ওই ফ্লাটে অভিযান পরিচালনা করে এক নারীসহ তিনজনকে গ্রেফতার করা হয়। তাদের দেখানো মতে ৪পলিথিনের ব্যাগ থেকে ২০ কেজি গাজাঁ ও ১০ ক্যান বিয়ার উদ্ধার করা হয়।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর