৭ শ্রাবণ ১৪২৫, রবিবার ২২ জুলাই ২০১৮ , ৮:১৮ অপরাহ্ণ

সিদ্ধিরগঞ্জে শ্রমিক রবিউল ইসলামের পরিবারকে অনুদান


সিদ্ধিরগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:২৯ পিএম, ১১ জানুয়ারি ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ০২:২৯ পিএম, ১১ জানুয়ারি ২০১৮ বৃহস্পতিবার


সিদ্ধিরগঞ্জে শ্রমিক রবিউল ইসলামের পরিবারকে অনুদান

ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ (ইনসাব) রেজিঃ নং-বি-১৯৭১ এর সিদ্ধিরগঞ্জে ১নং ওয়ার্ড শাখার পক্ষ থেকে নিহত নির্মান শ্রমিক রবিউল ইসলামের পরিবারের হাতে অনুদানের ১ লাখ ২২ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে। ইনসাব ১নং ওয়ার্ড কমিটির প্রধান উপদেষ্টা ও নাসিক কাউন্সিলর হাজী মোঃ ওমর ফারুক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ চেক প্রদান করেন।

বৃহস্পতিবার ১১ জানুয়ারী দুপুরে সিদ্ধিরগঞ্জের পাইনাদী নতুন মহল্লাস্থ ইনসাব ১নং ওয়ার্ড শাখা কার্যালয়ে এ অনুধানের চেক হস্তান্তর করা হয়।

উপস্থিত ছিলেন ইনসাব ১নং ওয়ার্ডের শাখার সভাপতি মোঃ রবিউল আউয়াল, সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেন, সহ-সম্পাদক মোঃ মনু মিয়া ও মোঃ ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ হারুন মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক আবু সালেহ ও আব্দুর রহিম, শিক্ষা ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক প্রমুখ।

উল্লেখ্য যে, গত বছরের ২৬ ডিসেম্বর একটি বাড়িতে নির্মান কাজ করার সময় নির্মান শ্রমিক রবিউল ইসলাম গুরুতর আহত হলে তাকে নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় ৩ জানুয়ারী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আহত রবিউল ইসলাম মৃত্যু বরণ করেন।

ইনসাব ১নং ওয়ার্ডের শাখার সভাপতি মোঃ রবিউল আউয়াল বলেন, যে সকল নির্মান শ্রমিকগণ এখনও ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ বা ইনসাবের সদস্য হননি তারা দ্রুত ইনসাবের সদস্য হওয়ার আহ্বান জানান।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মানুষ মানুষের জন্য -এর সর্বশেষ