১৩ জ্যৈষ্ঠ ১৪২৫, সোমবার ২৮ মে ২০১৮ , ১১:৩১ পূর্বাহ্ণ

শ্রবণ প্রতিবন্ধীদের সাইকেল বিতরণে তৈমূর


প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৫৮ পিএম, ১৮ জানুয়ারি ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ০২:৫৮ পিএম, ১৮ জানুয়ারি ২০১৮ বৃহস্পতিবার


শ্রবণ প্রতিবন্ধীদের সাইকেল বিতরণে তৈমূর

প্রবাসী শ্রবণ প্রতিবন্ধীদের সহযোগীতায় ১৮ জানুয়ারী বৃহস্পতিবার বাংলাদেশ জাতীয় বধির সংস্থার উদ্যোগে শ্রবন প্রতিবন্ধী কর্মজীবী মহিলাদের কর্মস্থলে যাতায়াতের সুবিধার্থে ৬০টি মোটর সাইকেল বিতরণ করা হয়।

প্রবাসী শ্রবন প্রতিবন্ধী শামীম আহম্মদের নেতৃত্বে যুক্তরাজ্য থেকে সংগ্রহিত অর্থে বাংলাদেশ জাতীয় বধির সংস্থা কর্মস্থলে যাতায়াতের জন্য মহিলা প্রতিবন্ধীদের ৬০টি মোটর সাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষনে সংস্থার চেয়ারম্যান তৈমূর আলম খন্দকার বলেন যে, বাংলাদেশের ৭০ লক্ষ শ্রবন প্রতিবন্ধী সমাজের বোঝা হয়ে থাকবে না, তাদের কর্মক্ষমযোগ্য নাগরিক হিসাবে সমাজে প্রতিষ্ঠিত করার জন্য সংস্থার পক্ষ থেকে নানামূখী কর্মসূচী গ্রহণ করা হয়েছে।

তৈমূর আলম খন্দকার আরো বলেন যে, শ্রবন প্রতিবন্ধীদের জন্য একটি বিশেষায়িত জাতীয় বধির হাসপাতাল করার জন্য আমরা ইতোমধ্যে তহবিল সংগ্রহের পদক্ষেপ নিয়েছি। এ মর্মে আমি প্রবাসী শ্রবন প্রতিবন্ধীদের সাহায্য সহযোগীতা চাই।

এছাড়াও শ্রবন প্রতিবন্ধীদের জন্য আন্তর্জাতিক স্বীকৃতি প্রাপ্ত ভাষা দিবস আগামী ৭ই ফেব্রুয়ারি ২০১৮ যথাযথ মর্যাদার সাথে পালন করার জন্য প্রতিজেলায় ২০ হাজার টাকা অনুদান প্রদান করেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে প্রবাসী শ্রবন প্রতিবন্ধী শামীম আহাম্মদ, সংস্থার সাধারণ সম্পাদক ফজলে এলাহী খাঁন এবং সংস্থার কর্মকর্তাগণ উপস্থিত ছিল।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মানুষ মানুষের জন্য -এর সর্বশেষ