শামীম ওসমানের রাজনীতি আল্লাহকে খুশী করার : সালমা লিপি

৩ ভাদ্র ১৪২৫, শনিবার ১৮ আগস্ট ২০১৮ , ৪:৩৭ অপরাহ্ণ

শামীম ওসমানের রাজনীতি আল্লাহকে খুশী করার : সালমা লিপি


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১১:০৭ পিএম, ৩ ফেব্রুয়ারি ২০১৮ শনিবার | আপডেট: ০৫:০৭ পিএম, ৩ ফেব্রুয়ারি ২০১৮ শনিবার


ফাইল ফটো

ফাইল ফটো

নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি যিনি এমপি শামীম ওসমানের সহধর্মিনী বলেছেন, অনেক ষড়যন্ত্র মোকাবেলা করেই এমপি শামীম ওসমান নারায়ণগঞ্জে উন্নয়ন করে চলেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কারণে মানুষের ভাগ্য বদল হচ্ছে। সুতরাং আপনাদের আগামীতে এ চিন্তা করেই ভোট দিতে হবে যোগ্য ব্যক্তিকে।

৩ ফেব্রুয়ারি শনিবার নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ফতুল্লা ইউনিয়ন পরিষদের উদ্যোগে অসহায়দের শীতবস্ত্র এবং মশারী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে লিপি এসব কথা বলেন।

তিনি বলেন, আপনাদের এমপি শামীম ওসমানের বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হচ্ছে। কিন্তু তার পরেও তিনি আপনাদের জন্য কাজ করে যাচ্ছেন। কারণ শামীম ওসমান বিশ্বাস করেন কোন অপপ্রচার আর ষড়যন্ত্র তাঁকে বাধাগ্রস্ত করতে পারবে না। কারণ তিনি আল্লাহর উপর পূর্ণ আস্থা রাখেন। সৃষ্টিকর্তা যা ভালো মনে করেন তাই করেন। আর শামীম ওসমান মানুষের কল্যাণে রাজনীতি করেন। তাঁর রাজনীতি এখন আল্লাহকে খুশী করতে।

নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা তাসনীম জেবিন বিনতে শেখের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়নের চেয়ারম্যান হাজী শওকত আলী, ফতুল্লা থানা কমিউনিটি পুলিশের সভাপতি মীর মোজাম্মেল আলী, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, ফতুল্লা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি শরিফুল হক প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মানুষ মানুষের জন্য -এর সর্বশেষ