৮ আশ্বিন ১৪২৫, রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮ , ৯:০১ অপরাহ্ণ

রূপগঞ্জে শতবর্ষী অসুস্থ কমলার পাশে উপজেলা প্রশাসন


রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৪:৩৭ পিএম, ৮ মার্চ ২০১৮ বৃহস্পতিবার


রূপগঞ্জে শতবর্ষী অসুস্থ কমলার পাশে উপজেলা প্রশাসন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে শতবর্ষী অসুস্থ্য কমলা রানীর পাশে দাড়িয়েছেন উপজেলা প্রশাসন, সংবাদকর্মী ও স্থানীয় হাসপাতাল কর্তৃপক্ষ।

৮ মার্চ বৃহস্পতিবার দুপুরে কমলা রানীর বাড়ি উপজেলার দড়িকান্দি এলাকায় গিয়ে আর্থিক, চিকিৎসা সেবা ও বয়স্কভাতা পাওয়ার সহযোগিতা করে দেন তারা।

কমলা রানীর নাতি ভানু রানী জানান, নানীসহ পরিবারের সদস্যদের নিয়ে তারা সরকারী লিজকৃত জমিতে বাড়িঘর নির্মাণ করে বসবাস করে আসছেন। তাদের অভাবের সংসার কোন রকম চলছে। নানী কমলা রানীর বয়স ১০০ বছর ছাড়িয়ে গেছে। এখন পর্যন্ত কমলা রানী বয়স্কভাতা পাননি। বেশ কিছু দিন ধরেই কমলা রানী অসুস্থ্য হয়ে পড়েছেন। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম, সহকারী কমিশনার (ভুমি) আসাদুজ্জামান, মৎসকর্মকর্তা সমীর কুমার বসাক, সমাজসেবা কর্মকর্তা সোলায়মান হোসেন, স্থানীয় সংবাদকর্মী মকবুল হোসেন, খলিল সিকদারসহ আরো অনেকে কমলা রানীর পাশে এসে দাড়ান। এসময় নগদ অর্থ, চিকিৎসা সেবা ও বয়স্কভাতার ব্যবস্থা করে দেন।

এছাড়া স্থানীয় আল-রাফি হাসপাতালের চেয়ারম্যান কলামিস্ট, গবেষক ও রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলীমের পক্ষ থেকেও আর্থিক সহযোগিতা করা হয়েছে কমলা রানীর জন্য। অসুস্থ্য কমলা রানী বলেন, বাবারে এতো দিন পরে বয়স্কভাতা পাইমু, আমি অনেক খুশি। চিকিৎসা কইরা আমারে ভালা কইরা তুললে আমি আরো বাঁচমু।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম বলেন, এখন থেকে কমলা রানী নিয়মিত বয়স্কভাতা পাবে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকেও নিয়মিত চিকিৎসার ব্যবস্থা করে দেয়া হয়েছে। আর্থিক সমস্যা হলে আমরা সকলে মিলে আরো সহযোগিতা করবো।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মানুষ মানুষের জন্য -এর সর্বশেষ