১০ বৈশাখ ১৪২৫, মঙ্গলবার ২৪ এপ্রিল ২০১৮ , ১:৩৬ পূর্বাহ্ণ

Kothareya1150x300

সাবেক এমপি আকরামের পৃষ্ঠপোষকায় চোখের চিকিৎসা


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৪৮ পিএম, ২৩ মার্চ ২০১৮ শুক্রবার | আপডেট: ০২:৪৮ পিএম, ২৩ মার্চ ২০১৮ শুক্রবার


সাবেক এমপি আকরামের পৃষ্ঠপোষকায় চোখের চিকিৎসা

নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য এস এম আকরামের পৃষ্ঠপোষকতায় ও ঢাকা শাহবাগ সেন্ট্রাল লায়ন্স ক্লাবের উদ্যোগে বন্দরে চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে। ২৩ মার্চ শুক্রবার সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বন্দরের আলীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে চক্ষু শিবিরের কার্যক্রম পরিচালিত হয়।

এতে প্রায় এক হাজার চক্ষু রোগীর চিকিৎসা দেয়া হয়েছে। এদের মধ্যে যাদের অপারেশনের প্রয়োজন রয়েছে তাদেরকে আগামী ২৫ মার্চ ঢাকার লায়ন্স এশিয়ান চক্ষু হাসপাতালে নিয়ে অপারেশন করানো হবে। অপারেশন শেষে তাদেরকে আবার আলীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পৌঁছে দেয়া হবে।

এই এই চক্ষু শিবিরের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন স্বাধীনতা যুব সংঘ ও আলীনগর ওয়েলফেরার অ্যাসোসিয়েশন।

চক্ষু শিবির উদ্বোধনকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাবের নারায়ণগঞ্জ জেলা গভর্ণর কাজী সাইফুল ইসলাম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য এস এম আকরাম।

চক্ষু শিবির চলাকালিন সময়ে এস এম আকরাম বলেন, এটা আমাদের সামাজিক দায়িত্ব। সমাজের দায়বদ্ধতা থেকেই আমাদের এই চক্ষু শিবিরের আয়োজন। সমাজের বিত্তবানদের উচিত অসহায়দের পাশে দাঁড়ানো। এখান থেকে যাদের অপারেশনের প্রয়োজন হবে তাদেরকে বিনামূল্যে অপারেশনের ব্যবস্থা করা হবে। এর সম্পূর্ণ দায়ভার আমি নিবো।

চিকিৎসা নিতে আসা রোগীরা সন্তোষ প্রকাশ করে বলেন, আকরাম সাহেবের সহযোগিতার কারণেই আমরা বিনামূল্যে এই সেবা পাচ্ছি। তিনি বিভিন্ন সময় আমাদের বিপদ-আপদে এগিয়ে আসেন। আমরা তার জন্য আল্লাহর কাছে দোয়া করি, আল্লাহ যেন তার মঙ্গল করেন।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, মো. জুনায়েদ ইকবাল, আশফাকুর রহমান, স্বাধীনতা যুব সংঘের সভাপতি ফরিদ আহমেদ রানা ও সাধারণ সম্পাদক সাগর আহমেদসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মানুষ মানুষের জন্য -এর সর্বশেষ