৮ আষাঢ় ১৪২৫, শুক্রবার ২২ জুন ২০১৮ , ৯:২৩ অপরাহ্ণ

অবিরাম কাজ করে যাচ্ছেন শামীম ওসমান : নাজিম উদ্দিন


প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১০:২৬ পিএম, ৩১ মার্চ ২০১৮ শনিবার | আপডেট: ১০:৩১ পিএম, ৩১ মার্চ ২০১৮ শনিবার


অবিরাম কাজ করে যাচ্ছেন শামীম ওসমান : নাজিম উদ্দিন

নারায়ণগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন আহমেদ বলেছেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান ছাত্র-ছাত্রীদের কল্যাণে অবিরাম  কাজ করে যাচ্ছেন। তার আসনের প্রত্যেকটি স্কুল-মাদরাসা নিজ অর্থায়নে বিভিন্ন ভবন নির্মাণসহ অসংখ্য কাজ করে যাচ্ছেন। তিনি তার এলাকার সকল ছাত্র ছাত্রীদের আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে চান।

৩১ শনিবার সকালে ভূইগড় এলাকার হাজী পান্দে আলী উচ্চ বিদ্যালয়ের দৃষ্টি শক্তি পরীক্ষা, ছানি রোগী বাছাই এবং ডায়াবেটিক ও হার্ট চেকআপ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জ গ্রেটারের উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও তাদের অভিভাবকসহ এলাকাবাসীর মাঝে সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত দৃষ্টি শক্তি পরীক্ষা, ছানি রোগী বাঁছাই এবং ডায়াবেটিস ও হার্ট চেকআপ সেবা প্রদান করা হয়।

নাজিম উদ্দিন আহমেদ বলেন, এই স্কুলটি যার নামে করা হয়েছে তিনি একজন মহৎ মানুষ ছিলেন। হাজী পান্দে আলীকে ভালবাসে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান প্রথম স্কুলটির জন্য অনুদান দেন। সম্প্রতি তিনি ৭০ লাখ টাকা ব্যায়ে একটি ৪ তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন। নির্মাণ কাজ দ্রুত শেষ করার নির্দেশ দিয়েছেন। এছাড়াও ফতুল্লা, সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকায় তার অনুদানে বিভিন্ন কাজ হচ্ছে।

তিনি আরো বলেন, ছাত্র ছাত্রী ও এলাকাবাসীর জন্য চোখের দৃষ্টি শক্তি পরীক্ষা, ছানি রোগী বাছাই এবং ডায়াবেটিক ও হার্ট চেকআপ কার্যক্রম হাতে নেয়া হয়েছে। এটা খুবই ভালো উদ্যোগ। অনেক গরীব ছাত্র-ছাত্রী আছে যারা টাকার অভাবে চোখের চিকিৎসা করাতে পারে না। তাদের জন্য আজকের এই কার্যক্রম কল্যাণ বয়ে আনবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জ গ্রেটারের জেলা গভর্ণর আখতারুজ্জামান, সভাপতি ডা. নুরুল ইসলাম, ডা. শহীদুল ইসলাস রাসেল, স্কুলের প্রধান শিক্ষক শিশির কুমার বালা ও ডা. অনুত্তম বণিক অন্যান্য ডাক্তাররা।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মানুষ মানুষের জন্য -এর সর্বশেষ