বিএনপি নেতা সেন্টুকে দেখার কেউ নেই!

৫ ভাদ্র ১৪২৫, সোমবার ২০ আগস্ট ২০১৮ , ৮:২৭ অপরাহ্ণ

বিএনপি নেতা সেন্টুকে দেখার কেউ নেই!


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:৫৫ পিএম, ১৫ জুলাই ২০১৮ রবিবার | আপডেট: ০৩:৫৫ পিএম, ১৫ জুলাই ২০১৮ রবিবার


বিএনপি নেতা সেন্টুকে দেখার কেউ নেই!

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু প্রবীণ ও বয়স্ক একজন রাজনীতিবিদ। দীর্ঘদিন ধরেই তিনি সক্রিয়ভাবে রাজনীতি করছেন মহানগর বিএনপির সভাপতি আবুল কালাম ও সাধারণ সম্পাদকে এটিএম কামালের সাথে। বৃদ্ধ বয়সেও দলের নেতাকর্মীদের সাথে নিয়মিত কর্মসূচী করা থেকে শুরু করে দলীয় সকল কাজে তাকেই আগে পেত মহানগর বিএনপি। কিন্তু প্রায় তিনমাস ধরে স্ট্রোকে আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ এই মানুষটির এখন যেন দেখার কেউ নেই। কেউ খোঁজও নেয়না তার।

জানা যায়, সুস্থ থাকাবস্থায় নিয়মিত দলের সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক এটিএম কামালের সাথে যোগাযোগ করে দলীয় সকল কাজ এগিয়ে নিয়ে যেতেন তিনি। এত বয়সেও ৮ ফেব্রয়ারি খালেদা জিয়ার রায়ের দিন দলের নেতাকর্মীদের হয়ে উপস্থিত ছিলেন ঢাকায় খালেদা জিয়ার গাড়িবহরে যোগ দিতে। দলের প্রতিটি বিক্ষোভ মিছিলের কর্মসূচীতে নিজে সবার সামনে ব্যানার নিয়ে মহানগর বিএনপির পক্ষে দাঁড়িয়েছেন। এটিএম কামাল দেশের বাইরে যাবার পরও তার সাথে নিয়মিত যোগাযোগ রক্ষা করতেন সেন্টু। তিনি এখন অসুস্থ হবার পরও কেউই যেন নেই তার পাশে, না দল তা দলের পদধারী নেতারা। তবুও দলের কথা চিন্তা করেই সময় কাটে তার।

আব্দুস সবুর খান সেন্টুর অসুস্থতার পর তার পরিবার ছাড়া রাজনৈতিক তেমন কাউকে কাছে পাননি তিনি। মাঝেমাঝে কেউ কেউ দেখতে গেলে কিংবা খোঁজ খবর নিলেও সেটি খুবই কম। তবে এসব নিয়ে না ভেবে সেন্টু মনে করেন তিনি সুস্থ হয়ে আবারো খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে যোগ দেবেন।

এ ব্যাপারে সেন্টুর কাছে জানতে চাইলে তিনি জানান, অসুস্থ হয়েছি কারো খোঁজ খবর তেমন প্রত্যাশা করিনা। এখন তো সকলেই বিপদে রয়েছেন, আমাদের নেত্রীও কারাগারে রয়েছেন। দেশের মানুষ গণতন্ত্রহীন অবস্থায় রয়েছে। আমি যদি আবারো রাজপথে নামার সক্ষমতা পাই তবে নামবো নয়তো দলের পরবর্তী নেতৃত্ব এগিয়ে নিয়ে যাবে দলকে। দলের প্রতি ভালবাসা থেকেই কাজ করেছি করবো, কোন কিছু প্রত্যাশা করে নয়।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মানুষ মানুষের জন্য -এর সর্বশেষ