জিএম আরাফাতের মাতা ল্যাব এইডে ভর্তি দোয়া কামনা

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:২৫ পিএম, ৪ আগস্ট ২০১৮ শনিবার



জিএম আরাফাতের মাতা ল্যাব এইডে ভর্তি দোয়া কামনা

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাতের মাতা হাজী সুফিয়া খাতুন গুরুতর অসুস্থ হয়ে ল্যাব এইডে চিকিৎসাধীন রয়েছে। ৩ আগস্ট শুক্রবার রাত ১০টায় বাসায় ঘুমন্ত অবস্থায় ফুসফুসে রোগে অসুস্থ হয়ে পড়ে। তার সুস্থতা কামনা করে নারায়ণগঞ্জবাসীর কাছে দোয়া চেয়েছেন পরিবারের সদস্যরা।

জানা যায়, বিলুপ্ত নারায়ণগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ড ও দেওভোগ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মরহুম আলম চাঁন মুন্সীর স্ত্রী হাজী সুফিয়া খাতুন। তাদের সংসার জীবনে ৫ ছেলে ১ মেয়ের সংসারে জীবনে জি এম আরাফাত হল তৃতীয় ছেলে। আওয়ামীলীগের নেতা আলম চাঁন মুন্সী মৃত্যুর পর মাতা হাজী সুফিয়া খাতুনের নিদের্শেই কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবু হাত ধরে জিএম আরাফাত ছাত্রলীগ দিয়ে রাজনীতিতে অংশ নেন।

শুক্রবার শুক্রবার হাজী সুফিয়া খাতুন (৬২) দীর্ঘ দিন যাবৎ ফুসফুস রোগে ভুগছেন। ল্যাব এইডের ডাক্তার মরণ চক্রবর্তী ও ডাক্তার আতিকুজ্জামান সোহেলের তত্ত্বাবধায়নে একটি বিশেষ টিমের অধিনে তার চিকিৎসা চলছে।

মাতা হাজী সুফিয়া খাতুনের রোগ মুক্তি কামনায় নারায়ণগঞ্জবাসী কাছে দোয়া চেয়েছেন জিএম আরাফাত ও তার পরিবার। শনিবার দেওভোগ শুক্কুরক্বারী জামে মসজিদে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও