হোসেন সিকদারের স্মরণে ৩ শতাধিক মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা

সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:০৯ পিএম, ২৬ অক্টোবর ২০১৮ শুক্রবার



হোসেন সিকদারের স্মরণে ৩ শতাধিক মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা

নারায়ণগঞ্জের ফতুল্লায় অসহায় ও সুবিধা বঞ্চিত ৩ শতাধিক মানুষকে বিনামূল্যে ডায়াবেটিক রোগ নির্ণয় ও চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

২৬ অক্টোবর শুক্রবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ফতুল্লার কাশিপুর সিকদার বাড়িতে ‘মো. হোসেন সিকদার ফাউন্ডেশন’ ও লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জ, লিও ক্লাব অব নারায়ণগঞ্জ সেন্ট্রাল (জেলা ৩১৫, এ-২ বাংলাদেশ) যৌথ উদ্যোগে ওই সেবা প্রধান করা হয়। যার সার্বিক সহযোগিতায় ছিলেন মো. হোসেন সিকদারের বড় ছেলে মো. ইকবাল হোসেন মিঠু ও তাঁর সহধর্মিনী কামরুন নেছা মিতালী।

ইকবাল হোসেন মিঠু জানান, ২০১৪ সালের ২৫ অক্টোবর হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার বাবা মো. হোসেন সিকদার ইন্তেকাল করেন। তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে মানুষের সেবায় ওই বিনামূল্যে ডায়াবেটিক রোগ নির্ণয় ও চক্ষু চিকিৎসা সেবা প্রদানের আয়োজন করা হয়। এছাড়াও বাদ আছর কাশিপুর হাটখোলা বড় মসিজদে মরহুমের রুহেরে মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

এসময় সহযোগিতায় আরো ছিলেন কাশিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোমেন সিকদার, মরুহুমের শ্যালক কামাল সিকদার, মরহুমের ছোট ছেলে মো. ইকরাম হাসান বাবু ও তাঁর সহধর্মিনী পপি বেগম, ভাতিজা রাজু সিকদার, মোতাহার, রুবেল সহ আত্মীয় স্বজন ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও